সহজ জয় চেলসির – BD Sports 24
  • সহজ জয় চেলসির

    April 9th, 2019

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লন্ডন, ৯ এপ্রিল: ইংলিশ প্রিমিয়ার লীগে ওয়েস্ট হ্যাম ইউনাইটেডকে হারিয়ে পয়েন্ট তালিকার তৃতীয় স্থানে উঠে এলো চেলসি। সোমবার স্ট্যামফোর্ড ব্রিজে ইডেন হ্যাজার্ডের জোড়া গোলে ওয়েস্ট হ্যামের বিপক্ষে ২-০ গোলে জয় পেয়েছে চেলসি। নিজ মাঠে ম্যাচের ২৪তম মিনিটে দুর্দান্ত এক গোলে চেলসিকে এগিয়ে নেন বেলজিয়াম তারকা উইঙ্গার ইডেন হ্যাজার্ড।

    ওয়েস্ট হ্যামের রক্ষণভাগের চার খেলেয়াড়কে বোকা বানিয়ে জালে বল পাঠান এই বেলজিয়াম তারকা। ম্যাচের দ্বিতীয়ার্ধে ওয়েস্ট হ্যামের ফুটবলাররা কিছুটা প্রতিদ্বন্দ্বিতা করেছিল। কিন্তু ম্যাচ শেষ বাঁশি বাজার আগ মুহূর্তে দ্বিতীয় গোল করে জয়ের ব্যবধান বাড়ান হ্যাজার্ড।

    ম্যাচ শেষে চেলসি কোচ মাউরিসও সারি বলেন, প্রথমার্ধে আমরা দারুন খেলেছি। ম্যাচের নিয়ন্ত্রন আমাদের হাতেই ছিল। কিন্তু দ্বিতীয়ার্ধে আমার কিছুটা ধুকেছি। সেটাও মাত্র ১০ মিনিটের মতো। প্রথমার্ধের শেষদিকের খেলা নিয়ে আমি খুশি নই। আমাদের আরো গোল করা উচিত ছিল।

    টানা তৃতীয় জয়ে টটেনহ্যাম হটস্পার ও আর্সেনালকে টপকে তালিকার তিন নম্বররে উঠে এলো ব্লুরা। ৩৩ ম্যাচে চেলসির সংগ্রহ ৬৬ পয়েন্ট। আর সমান ৩২ ম্যাচে ৬৪ ও ৬৩ পয়েন্ট নিয়ে যথাক্রমে তালিকার চতুর্থ ও পঞ্চম স্থানে রয়েছে টটেনহ্যাম ও আর্সেনাল। আগামী বৃহস্পতিবার ইউরোপা লীগের কোয়ার্টর ফাইনালে স্লাভিয়া প্রাগের বিপক্ষে মাঠে নামবে চেলসি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা