সাইফ-আরামবাগ গোলশূন্য ড্র – BD Sports 24
  • সাইফ-আরামবাগ গোলশূন্য ড্র

    January 18th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৮ জানুয়ারি: সাইফ স্পোর্টিং ও আরামবাগ ক্রীড়া সংঘের মধ্যকার স্বাধীনতা কাপ ফুটবলে আজ দিনের প্রথম খেলাটি গোলশূন্য ড্র হয়। ‍পুরো ৯০ মিনিটে দুই দলই বেশ কয়েকটি গোলের সুযোগ সৃষ্টি করলেও স্ট্রাইকার ব্যর্থতায় গোলহীন থেকে যায় বঙ্গবন্ধু স্টেডিয়ামের দিনের প্রথম ম্যাচটি।

    ২০ মিনিটে আরামবাগের স্ট্রাইকার জুয়েলের বাড়ানোর বলে আরেক স্ট্রাইকার আবু সুফিয়ান শাকিলের নেয়া শট সাইফ স্পোর্টিং ক্লাবের গোলরক্ষক আনিসুর রহমান জিকু তা রুখে দেন।

    ৪২ মিনিটে আরো একটি গোলের সুযোগ তৈরি করেও তা থেকে গোল আদায় করতে পারেনি আরামবাগ। এ সময় ডান প্রান্ত থেকে আরামবাগের মিডফিল্ডার শাহরিয়ার বাপ্পির ক্রসে আরাফাত হোসেনের নেয়া হেড অল্পের জন্য ক্রস বারের উপর দিয়ে বাইরে গেলে গোলের দেখা পায়নি আরামবাগ। প্রথমার্ধে সাইফ স্পোর্টিং-এর চেয়ে আরামবাগকে বেশি আক্রমণ করে খেলতে দেখা যায়।

    দ্বিতীয়ার্ধে অবশ্য সাইফ স্পোর্টিং ক্লাবকে বেশি আক্রমণ করে খেলতে দেখা গেছে।

    দ্বিতীয়ার্ধের শেষদিকে অবশ্য আরামবাগ আরো দু’টি সহজ সুযোগ নষ্ট করে। এর মধ্যে ৮৭ মিনিটে কর্নার থেকে ফাঁকায় বল পেয়েও আরামবাগের আতিকুজ্জামান গোল করতে ব্যর্থ হন।

    খেলার অন্তিম মুহূর্তে অর্থাৎ অতিরিক্ত সময়ের শেষ মিনিটে গোল করে জিতে যেত পারত আরামবাগ। এ সময় বাম প্রান্তে ডি বক্সের ভেতরে সুমন আলীর পাস থেকে বল পেয়ে আরামবাগের শাহরিয়ার বাপ্পির নেয়া শট দ্বিতীয় বার ঘেঁষে বাইরে গেলে ০-০ গোলে অমীমাংসিতভাবে শেষ হয় খেলাটি। ফলে পয়েন্ট ভাগাভাগিতেই সন্তুষ্ট থাকতে হয় দুই দলকে।

    সাইফ স্পোর্টিং তাদের প্রথম খেলায় চট্টগ্রাম আবাহনীর সাথে ১-১ গোলে ড্র করেছিল। ফলে ২ খেলায় ২ পয়েন্ট নিয়ে কোয়ার্টারে খেলার আশা বাঁচিয়ে রাখল তারা।

    অপরদিকে আরামবাগের এটি ছিল প্রথম খেলা। ১ পয়েন্ট নিয়ে তাদেরও কোয়ার্টারে খেলার সম্ভাবনা রয়েছে। অপর দল চট্টগ্রাম আবাহনীরও পয়েন্ট ১। স্বভাবতই আগামী ২৬ জানুয়ারি চট্টগ্রাম আবাহনী ও আরামবাগের মধ্যকার গ্রুপ ‘ডি’র শেষ খেলার ফলাফলের দিকে তাকিয়ে থাকতে হচ্ছে এই গ্রুপ থেকে কোন দু’টি দল কোয়ার্টারে খেলার যোগ্যতা অর্জন করবে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা