সাইফ ও রহমতগঞ্জ কোয়ার্টারে, শেখ জামালের বিদায় – BD Sports 24
  • সাইফ ও রহমতগঞ্জ কোয়ার্টারে, শেখ জামালের বিদায়

    December 27th, 2019

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২৭ ডিসেম্বর: ফেডারেশন কাপ ফুটবলে গ্রুপ ‘সি’ থেকে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে সাইফ স্পোর্টিং ক্লাব ও পুরনো ঢাকার ক্লাব রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি। আর এই গ্রুপের অপর দল শেখ জামাল ধানমন্ডি ক্লাব গ্রুপ পর্ব থেকেই বিদায় নিয়েছে।

     

    আজ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দিনের দ্বিতীয় খেলায় সাইফ স্পোর্টিং ক্লাব ৩-১ গোলে বিধ্বস্ত করেছে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে। প্রথমে গোল করেও জয় পাওয়া তো দূরের কথা, ড্র করতেও ব্যর্থ হয় বিগ বাজেটের দল শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

     

    ৯ মিনিটে ওমরের গোলে ১-০তে লিড নেয় শেখ জামাল ধানমন্ডি ক্লাব। কিন্তু এই লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি তারা। ১৫ মিনিটে সাইফ স্পোর্টিং ক্লাবের ইয়াসিন আরাফাত গোল করে সমতা আনেন (১-১)। ১-১ সমতায় বিরতিতে যায় দুই দল।

     

    দ্বিতীয়ার্ধে দুই দলই গোল পেতে আপ্রাণ চেষ্টা চালায়। শেষ অবধি সফলতার মুখ দেখে সাইফ স্পোর্টিং। ৮২ মিনিটে জাহাঙ্গীরের গোলে ২-১এ লিড নেয় সাইফ। খেলার অন্তিম মুহূর্তে আখমেদভ গোল করলে ৩-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে সাইফ স্পোর্টিং। সেইসাথে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত হয় তাদের।

     

    অপরদিকে আজ হেরে যাওয়ায় গ্রুপ পর্ব থেকেই বিদায় ঘণ্টা বাজে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের। সেইসাথে ২ খেলায় ২ পয়েন্ট নিয়ে এই গ্রুপের দ্বিতীয় দল হিসেবে কোয়ার্টার ফাইনালে পৌঁছে পুরনো ঢাকার ক্লাব রহমতগঞ্জ মুসলিশ ফ্রেন্ডস সোসাইটি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে

     


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...