সাইফ-টিসি আজ মুখোমুখি – BD Sports 24
  • সাইফ-টিসি আজ মুখোমুখি

    January 22nd, 2018

    ক্রীড়া প্রতিবেদক
    বিডিস্পোর্টস২৪ ডটকম
    ঢাকা, ২৩ জানুয়ারি : এএফসি কাপের কোয়ালিফাইং রাউন্ডের প্রথম প্লে-অফ ম্যাচে আজ মঙ্গলবার বাংলাদেশ প্রিমিয়ার লিগের নবাগত দল সাইফ স্পোর্টিং ক্লাব ও মালদ্বীপের ট্র্যাস্ট অ্যান্ড কেয়ার (টিসি) ফুটবল ক্লাব একে অপরের মুখোমুখি হচ্ছে।

    বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বিকেল তিনটায় ম্যাচটি শুরু। প্রথমবারের মত দুটি দলই এ ধরনের আসরে খেলতে নামার আগে তাদের মধ্যে আলাদা রোমাঞ্চ কাজ করছে। সংবাদ সম্মেলনে উভয় দলই জয়ের আশা ব্যক্ত করেছে।

    সাইফ অধিনায়ক জামাল ভূইয়া প্রস্তুতি ও দল নিয়ে সন্তষ্ট প্রকাশ করে বলেন, ম্যাচটা শুধু আমাদের জন্য নয়, বাংলাদেশের জন্যেও মর্যাদার। ঘরের মাঠে তার দল জয়ের জন্যই খেলতে নামবে।

    অন্যদিকে টিসি স্পোর্টস অধিনায়ক ফারাহ আহমেদ জানান, লড়াইয়ের জন্য আমরা প্রস্তুত। নিজেদের মাঠে খেলার আগে জয় নিয়েই ফিরতে চাই। দুই অধিনায়কই দারুণ লড়াইয়ের প্রতিশ্রুতি দিয়েছেন।

    সাইফ চতুর্থ স্থানে থেকে বাংলাদেশ প্রিমিয়ার লিগ শেষ করেছে। এএফসি কাপের কোয়ালিফাইং রাউন্ডের জন্য তারা চট্টগ্রাম আবাহনী লিমিটেডের থেকে সাত জন খেলোয়াড় নিয়ে শক্তি বাড়িয়েছে। যে কারণে সাইফের ইংলিশ কোচ রায়ান নর্থমোর অনেকটা টেনশন মুক্ত। তাই বাড়তি চাপ অনুভব না করে জয়ের পরিকল্পনায় ব্যস্ত।

    অন্যদিকে টিসি স্পোর্টস মালদ্বীপের লিগ ও প্রেসিডেন্টস কাপের রানার্সআপ দল। নিজ দেশের সাফল্য এবং গত বছর চট্টগ্রামে শেখ কামাল আন্তর্জাতিক ক্লাপে চ্যাম্পিয়ন হওয়ার পরও কোচ মোহামেদ নাজিম প্রতিপক্ষকে মোটেও দুর্বল ভাবতে রাজি নন। তিনি মাঠে দলের সেরাটা দেখিয়েই জয় নিয়ে দেশে ফিরতে চান।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা