সাইফ স্পোর্টিং ক্লাব শীর্ষে – BD Sports 24
  • সাইফ স্পোর্টিং ক্লাব শীর্ষে

    December 17th, 2017

    ক্রীড়া প্রতিবেদক :
    ডিফেন্ডিং চ্যাম্পিয়ন সাইফ স্পোর্টিং ক্লাব এসএ গ্রুপ অব কোম্পানীজ লিমিটেড প্রিমিয়ার ডিভিশন দাবা লিগের নবম রাউন্ড শেষে ৮ ম্যাচে পূর্ণ ১৬ পয়েন্ট নিয়ে এককভাবে পয়েন্ট তালিকায় শীর্ষে রয়েছে।

    তবে ১৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে অবস্থানে বেঙ্গল গ্রুপ চেস ক্লাব। আগামীকাল সোমবার সাইফ স্পোর্টিং ক্লাব ও বেঙ্গল চেস ক্লাবের মধ্যকার গুরুত্বপূর্ণ ম্যাচ অনুষ্ঠিত হবে।

    এদিকে বাংলাদেশ নৌবাহিনী ১২ পয়েন্ট নিয়ে তৃতীয়, শেখ রাসেল চেস ক্লাব ১১ পয়েন্ট নিয়ে চতুর্থ এবং তিতাস ক্লাব ১০ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে রয়েছে।

    আজ রোববার এনএসসি টাওয়ার অডিটোরিয়াম লাউঞ্জে সাইফ স্পোর্টিং ক্লাব ৪-০ গেম পয়েন্টে গোল্ডেন স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে। বিজয়ী দলের ইউক্রেনের গ্র্যান্ডমাস্টার মার্টিন ক্রাভসিভ, রাশিয়ান গ্র্যান্ডমাস্টার আলেক্সি গোগানভ, গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমান ও গ্র্যান্ডমাস্টার মোল্লা আব্দুল্লাহ আল রাকিব যথাক্রমে মোহাম্মদ আমির আরী রানা, তাহসিন তাজওয়ার জিয়া, মো. শওকত বিন ওসমান শাওন ও সর্নাভো চৌধুরীকে পরাজিত করেন।

    এদিকে বেঙ্গল চেস ক্লাব ৩-১ গেম পয়েন্টে হারিয়েছে তিতাস ক্লাবকে। বেঙ্গলের জর্জিয়ার দুইগ্র্যান্ড মাস্টার মিখাইল মচেডল্যাসভিলি ও পাইচাজে লুকা যথাক্রমে তিতাসের ফিদেমাস্টার মো. সাইফউদ্দীন লাভলু ও ক্যান্ডিডেটমাস্টার ইকরামুল হক সিয়ামকে পরাজিত করেন। তবে গ্র্যান্ডমাস্টার নিয়াজ মোরশেদ ও আন্তর্জাতিক মহিলা মাস্টার শামীমা আক্তার লিজা যথাক্রমে তিতাসের ক্যান্ডিডেটমাস্টার সোহেল চৌধুরী ও ফিদেমাস্টার মোহাম্মদ আব্দুল মালেকের সাথে ড্র করেন।

    অপর ম্যাচে বাংলাদেশ নৌবাহিনী ৪-০ পয়েন্টে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্পোর্টিস ক্লাবকে, সোনালী ব্যাংক ক্রীড়া ও বিনোদন ক্লাব ২.৫-১.৫ পয়েন্টে সুলতানা কামাল স্মৃতি পাঠাগারকে, একসেস চেস ক্লাব ২.৫-১.৫ লিওনাইন চেস ক্লাবকে পরাজিত করে।

    আগামীকাল ১৮ ডিসেম্বর সোমবার বেলা তিনটায় একই স্থানে দশম রাউন্ডের খেলা শুরু হবে। দশম রাউন্ডে তিতাস ক্লাব ও সুলতানা কামাল স্মৃতি পাঠাগার, সাইফ স্পোর্টিং ক্লাব ও বেঙ্গল চেস ক্লাব, ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স স্পোর্টস ক্লাব ও গোল্ডেন স্পোর্টিং ক্লাব, লিওনাইন চেস ক্লাব ও বাংলাদেশ নৌবাহিনী এবং শেখ রাসেল চেস ক্লাব ও একসেস চেস ক্লাব মোকাবেলা করবে।
    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮