সাইফ স্পোর্টিং ফ্যান ক্লাবের কার্যনির্বাহী কমিটির অভিষেক – BD Sports 24
  • সাইফ স্পোর্টিং ফ্যান ক্লাবের কার্যনির্বাহী কমিটির অভিষেক

    October 25th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২৫ অক্টোবর: ২০১৭ সারের ১৫ সেপ্টেম্বর প্রতিষ্ঠিত হয় সাইফ স্পোর্টিং ফ্যান ক্লাব। প্রথমে গুটিকয়েক সমর্থক নিয়ে এর যাত্রা শুরু হলেও গত এক বছরে সাইফ স্পোর্টিং ফ্যান ক্লাব অনেক দূর এগিয়েছে। ইতোমধ্যে রাজধানী ঢাকা ও এর আশপাশে অনেকগুলো এলাকায় জোনাল কমিটি গঠনের মাধ্যমে এই ফ্যান ক্লাবটি ক্রমশ ডালপালা মেলে বিস্তৃতি লাভ করছে।

    এরই মধ্যে গত ১৬ অক্টোবর মো: ইয়া রাফসি বরকতকে সভাপতি এবং মো: শাহাদাত হোসেন যুবায়েরকে সাধারণ সম্পাদক করে ৪১ সদস্যবিশিষ্ট কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। এই কমিটি আগামী ২ বছর দায়িত্ব পালন করবে।

    আজ দুপুরে রাজধানী ঢাকার একটি হোটেলে এক অনুষ্ঠানে সাইফ স্পোর্টিং ফ্যান ক্লাবের নবনির্বাচিত কমিটির সদস্যদের বরণ করে নেন ক্লাবের সদস্যরা।

    ক্লাবের সাধারণ সম্পাদক মো: শাহাদাত হোসেন যুবায়েরের পরিচালনায় অভিষেক ও পরিচিতি অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাইফ স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সুমন। বিশেষ অতিথি ছিলেন সিনিয়র ক্রীড়া সাংবাদিক এবং বাংলাদেশ সাপোর্টার্স ফোরামের সভাপতি কাজী শহীদুল আলম।

    নবনির্বাচিত কমিটির সকলকে একে একে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন ক্লাবের সদস্যরা।

    সাধারণ সম্পাদক মো: শাহাদাত হোসেন যুবায়ের বলেন, ২০১৬ সালে বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে রানার্স আপ হয়ে ২০১৭ সালে বাংলাদেশ প্রিমিয়ার লিগে খেলার যোগ্যতা অর্জন করে সাইফ স্পোর্টিং ক্লাব। প্রিমিয়ার লিগে প্রথমবারের মতো খেলতে এসেই চতুর্থ স্থান অর্জন করে ক্লাবটি।

    বিশেষ অতিথি কাজী শহিদুল আলম বলেন, ছেলেদের পাশাপাশি মেয়েরাও ফুটবলে ভালো করছে। তাই কমিটিতে নারী সদস্যের অন্তর্ভুক্তির কথা বলেন তিনি। নবনির্বাচিত কমিটির সকলকে অভিনন্দনও জানান তিনি।

    প্রধান অতিথি সাইফ স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সুমন বলেন, ফুটবলের হারানো গৌরব ফিরিয়ে আনতেই সাইফ স্পোর্টিং ক্লাবের আবির্ভাব। সাইফ স্পোর্টিং ফ্যান ক্লাবের সদস্যরা মাঠে উৎসাহ যুগিয়ে যাচ্ছেন। দিন দিন ক্লাবের সদস্য সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। এতে করে ফুটবলের হারানো গৌরব ফিরিয়ে আনতে ব্যাপক ভূমিকা রাখবে। নবনির্বাচিত কমিটির সদস্যদের অভিনন্দনও জানান তিনি।

    সাইফ স্পোর্টিং যুব দলের প্রধান কোচ কামাল বাবু বলেন, নবনির্বাচিত কমিটির অধীনে সাইফ স্পোর্টিং ফ্যান ক্লাব অনেক দূর এগিয়ে যাবে। সেইসাথে নতুন কমিটিকে অভিনন্দনও জানান তিনি।

    অভিষেক অনুষ্ঠানে বিভিন্ন জোনাল কমিটির মধ্যে মতিঝিল, কেরানীগঞ্জ, রূপগঞ্জ, সিদ্ধিরগঞ্জ এবং ব্রাহ্মণবাড়িয়ার নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

    সভাপতির বক্তৃতায় মো: ইয়া রাফসি বরকত বলেন, সাইফ স্পোর্টিং ফ্যান ক্লাবের সদস্যরা আমাদেরকে যে উদ্দেশ্যে নির্বাচিত করেছেন, আমরা যাতে তা অক্ষরে অক্ষরে পালন করতে পারি সেই চেষ্টা করবো।

    সবশেষে নবনির্বাচিত কমিটি, ক্লাবের সদস্য এবং আমন্ত্রিত অতিথিরা মধ্যাহ্নভোজে মিলিত হন।

    ৪১ সদস্যবিশিষ্ট কমিটি:

    সভাপতি- মো: ইয়া রাফসি বরকত; সিনিয়র সহ-সভাপতি- আব্দুল বারী মানিক, সহ-সভাপতি- মো: হাসান ও মো: আল আমিন; সাধারণ সম্পাদক- মো: শাহাদাত হোসেন যুবায়ের; যুগ্ম সাধারণ সম্পাদক- মো: রাশেদ তমাল; সাংগঠনিক সম্পাদক- মো: আব্দুস সাত্তার; সহ-সাংগঠনিক সম্পাদক- শরীফুল ইসলাম; দপ্তর সম্পাদক- মো: হারুনুর রশীদ; সহ-দপ্তর সম্পাদক- শাফায়েত রাব্বি; অর্থ সম্পাদক- মো: মনির; সহ-অর্থ সম্পাদক- মো: মাহফুজ; প্রচার সম্পাদক- মেহেদী হাসান; সহ-প্রচার সম্পাদক- আমিনুল হক জিহাদ; ক্রীড়া সম্পাদক- হাসান মাহমুদ; সহ-ক্রীড়া সম্পাদক- মো: সানি ও মো: সাইফুল; তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক- মো: জাফর; সহ-তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক- সৌমিক আহমেদ নিরব; মিডিয়া বিষয়ক সম্পাদক- এসএমপি নয়ন; সহ-মিডিয়া বিষয়ক সম্পাদক- মো: সোহেল; কার্যকরী সদস্য- ইস্কান্দার মির্জা, মো: খোকন, সালাউদ্দিন সগীর, আব্দুল হালিম, মো: ওয়ালী মামুন, মো: মাসুম, মো: তন্ময় হাসান সাজু, মো: আরিফ হোসেন, মো: মিজান, মো: ফারুকুজ্জামান, মো: রুবেল, মো: দেলোয়ার, মো: সোহেল, মো: আল আমিন চৌধুরী রিয়াদ, মো: টিপু সুলতান, মো: আলমগীর, আব্দুস সাত্তার, মো: ফরহাদ, মো: আবির এবং আব্দুল খালেক।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা