সাউথ এশিয়ান আরচ্যারিতে প্রথম স্বর্ণ ইব্রাহিমের – BD Sports 24
  • সাউথ এশিয়ান আরচ্যারিতে প্রথম স্বর্ণ ইব্রাহিমের

    March 27th, 2018

    ক্রীড়া প্রতিবেদক, বিডিস্পোর্টস২৪ডটকম
    ঢাকা, ২৭ মার্চ ২০১৮ : ইব্রাহিম শেখ রেজওয়ান দি ব্লেজার বিডি বিকেএসপি তৃতীয় সাউথ এশিয়ান আরচ্যারি চ্যাম্পিয়নশিপে স্বর্ণপদক জয় করেছেন। অাজ মঙ্গলবার তিনি বিকেএসপিতে ব্যক্তিগত পুরুষ রিকার্ভ ইভেন্ট এ কৃতিত্ব দেখান। সাউথ এশিয়ান আরচ্যারি চ্যাম্পিয়নশিপে এটাই বাংলাদেশের প্রথম স্বর্ণ জয়।

    ব্যক্তিগত পুরুষ রিকার্ভ ইভেন্টে অাজ সকালে স্বর্ণ জয়ের লড়াইয়ে এ ইভেন্টে প্রতিদ্বন্দ্বিতা করেন বাংলাদেশের দুই আরচার রুমান সানা ও মো. ইব্রাহিম। শুরু থেকেই দুজনের মধ্যে সমানে সমান লড়াই চলে। শেষ পর্যন্ত রুমান সানাকে ৬-২ সেট পয়েন্টে পরাজিত করে চ্যাম্পিয়নশিপের প্রথম স্বর্ণ পদক জিতে নেন ফরিদপুরের ছেলে ইব্রাহিম।

    ইব্রাহিম প্রথম স্বর্ণ জয়ের অনুভূতি প্রকাশ করে বলেন, প্রতিটি তীর লক্ষ্যভেদের সময় বুক কাঁপছিল। রুমান ভাইকে হারাতে পারব ভাবতেও পারিনি। সোমবার থেকেই ভাবছিলাম আমি আমার মত খেলব এবং রৌপ্য পদক পাব। কিন্ত মাঠে ঘটনা বদলে যায়। খুব ভাল লাগছে ভাল লাগছে যে আমার হাত দিয়ে এবার তৃতীয় সাউথ এশিয়ান আরচারি চ্যাম্পিয়নশিপে প্রথম স্বর্ণ পেল বাংলাদেশ।

    উল্লেখ আজ চ্যাম্পিয়নশিপের শেষ দিনে ১০টি স্বর্ণ, ১০টি রৌপ্য ও ১০ ব্রোঞ্জ পদক জয়ের লড়াইয়ের মধ্য দিয়ে শেষ হবে এ আসর। বাংলাদেশ আরচ্যারি দল ১০টি স্বর্ণ পদকের লড়াইয়ের মধ্যে ৯টি ইভেন্টে প্রতিদ্বন্দ্বিতা করছে।

    বিডিস্পোর্টস২৪ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...