সাকিবের জরিমানা – BD Sports 24
  • সাকিবের জরিমানা

    November 21st, 2017

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২১ নভেম্বর: আম্পায়ারের সিদ্ধান্ত মনঃপূত না হওয়ায় আপত্তিকর প্রতিক্রিয়া দেখিয়ে শাস্তি পেয়েছেন ঢাকা ডায়নামাইটসের অধিনায়ক সাকিব আল হাসান। সাকিবকে শাস্তি হিসেবে ম্যাচ ফির ৫০ শতাংশ জরিমানা করা হয়েছে। সেই সাথে তার নামের পাশে যোগ হয়েছে ৩টি ডিমেরিট পয়েন্ট। আর ১টি পয়েন্ট যোগ হলেই এক ম্যাচ নিষিদ্ধ হবেন সাকিব।

    সাকিবের শাস্তির দিনে শাস্তি পেয়েছেন পাকিস্তানি পেসার হাসান আলীও। এবারের বিপিএলে তামিম ইকবাল, সাব্বির রহমান ও লিটন দাসও একই অপরাধে শাস্তি পেয়েছেন। সর্বশেষ শাস্তি পেলেন সাকিব ও হাসান আলী।

    সোমবার কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ইনিংসের নবম ওভারের পঞ্চম বলে ইমরুল কায়েসের বিপক্ষে এলবিডব্লিউর জোরালো আবেদন করেন সাকিব। আম্পায়ার র‌্যানমোর মার্টিনেজ তাতে সাড়া না দিলে দৃষ্টিকটু প্রতিক্রিয়া দেখান সাকিব।

    এক ম্যাচ নিষিদ্ধের শঙ্কায় রয়েছেন তামিম, সাব্বির, লিটনও। তাদের নামের পাশেও যোগ হয়েছে ৩টি ডিমেরিট পয়েন্ট।

    দুর্দান্ত বোলিংয়ে ঢাকাকে কাঁপিয়ে দিয়েছেন পাকিস্তানি পেসার হাসান আলী। কিন্তু মোসাদ্দেক হোসেনকে আউট করে যেভাবে ড্রেসিংরুমের পথ দেখিয়েছেন, সেটি আপত্তিকর মনে হয়েছে আম্পায়ারদের কাছে। তাকে ম্যাচ ফির ৩০ শতাংশ জরিমানা করা হয়েছে। তবে কোনো ডিমেরিট পয়েন্ট দেওয়া হয়নি।

    ম্যাচ শেষে সাকিব এবং হাসান আলী দু’জনই ম্যাচ রেফারি সামিউর রহমানের কাছে দায় স্বীকার করে নেওয়ায় শুনানির প্রয়োজন হয়নি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা