সাকিব-শিশির উদ্বোধন করলেন নাবিলার নতুন ফ্ল্যাগশিপ স্টোর – BD Sports 24
  • সাকিব-শিশির উদ্বোধন করলেন নাবিলার নতুন ফ্ল্যাগশিপ স্টোর

    January 26th, 2018

    ক্রীড়া প্রতিবেদক, বিডিস্পোর্টস২৪ ডটকম
    ঢাকা, ২৬ জানুয়ারি : বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও তার স্ত্রী উম্মে আহমেদ শিশির আজ গুলশানে ‘নাবিলা বুটিকস লিমিটেড’-এর নতুন ফ্ল্যাগশিপ স্টোর উদ্বোধন করেছেন। শুধু তাই নয়, এ আয়োজনের মাধ্যমে শিশিরকে আগামী ১ বছরের জন্য ‘নাবিলা’র ব্রান্ড অ্যাম্বাসেডরও ঘোষণা করা হয়।

    সন্ধ্যা ছ’টায় সাকিব ও শিশির রিবন কেটে নতুন ফ্ল্যাগশিপ স্টোরের উদ্বোধন করেন। এ সময় সাকিব পরে ছিলেন ‘নাবিলা’ থেকে প্রস্তুতকৃত বিশেষ শেরওয়ানি এবং শিশির পরে ছিলেন ‘শামীমা নবী হেরিটেজ কালেকশন’-এর একটি এক্সক্লুসিভ লেহেঙ্গা।

    উদ্বোধনের পর সাকিব ও শিশিরকে বিশেষভাবে প্রস্তুত ‘নাবিলা’র নতুন শোরুম ও ‘শামীমা নবী হেরিটেজ কালেকশন’-এর ড্রেসগুলো দেখান ‘নাবিলা’র সিইও ও হেড ডিজাইনার শামীমা নবী ও ‘নাবিলা’র ক্রিয়েটিভ ডিরেক্টর ও ডিজাইনার নাবিলা নবী।

    সাকিব ‘নাবিলা’র উদ্বোধনী অনুষ্ঠান ও ‘হেরিটেজ কালেকশন’ সম্পর্কে বলেন, “নাবিলা বাংলাদেশের একটি পুরনো ব্র্যান্ড এবং সবসময় ভালো মানের পোশাক সরবরাহ করে এ ব্র্যান্ডটি মানুষের মনে বিশেষ জায়গা করে নিয়েছে। ‘হেরিটেজ কালেকশন’-এ দেশীয় ঐতিহ্যবাহী কাপড় দিয়ে আন্তর্জাতিক মানের পোশাক তৈরির যে উদ্যোগ নেওয়া হয়েছে তা সত্যিই প্রশংসার দাবি রাখে। আমি নিজে ‘হেরিটেজ কালেকশন’র পোশাক পরেছি এবং আমি বিশ্বাস করি যে কোন রুচিশীল ও ফ্যাশন সচেতন ব্যক্তিরই এ পোশাকগুলো পছন্দ হবে।

    “নাবিলা”র নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর উম্মে আহমেদ শিশির বলেন, “বাংলাদেশী ফ্যাশন হাউজগুলোর মধ্যে “নাবিলা” বরাবরই একটি বিশেষ স্থান দখল করে আছে। “নাবিলা” পোশাকে সবসময় আন্তর্জাতিক একটি ছাপ লক্ষ্য করেছি। তবে ‘হেরিটেজ কালেকশন””এর মাধ্যমে জামদানি, রাজশাহী সিল্ক, মসলিন দিয়ে তৈরি বিশেষ পোশাকগুলো একই সাথে আন্তর্জাতিক মানের এবং রুচিশীল।

    উল্লেখ্য, বর্তমান হেড ডিজাইনার ও সিইও শামীমা নবীর হাত ধরে ১৯৯৭ সালে বাংলাদেশের পোশাক শিল্পে নাবিলা ব্র্যান্ডের জন্ম। যাত্রা শুরু হয়েছিলো উত্তরা শোরুমের মাধ্যমে কিন্ত বর্তমানে নাবিলার তিনটি শোরুম আছে উত্তরা, গুলশান ও ধানমন্ডিতে। শুধু বাংলাদেশ নয় ইউকে, অস্ট্রেলিয়া, আমেরিকাতেও নাবিলার পোশাক বেশ জনপ্রিয়।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮