সানিডেল ও ভিকারুন-নিসা নুন স্কুল চ্যাম্পিয়ন – BD Sports 24
  • সানিডেল ও ভিকারুন-নিসা নুন স্কুল চ্যাম্পিয়ন

    September 25th, 2019

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২৫ সেপ্টেম্বর:  “পোলার আইসক্রীম ২৬তম স্কুল হ্যান্ডবলের বালকে সানিডেল এবং বালিকায় ভিকারুন-নিসা নুন স্কুল এন্ড কলেজ চ্যাম্পিয়ন হয়েছে। এর ফলে বালক বিভাগে সানিডেল স্কুল হ্যাটট্রিক শিরোপা জয়ের কৃতিত্ব দেখালো। অপরদিকে বালিকা বিভাগে টানা পাঁচবার শিরোপা জয় করলো ভিকারুন-নিসা নুন স্কুল এন্ড কলেজ।

     

    আজ জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে দুপুর ১.০০টায় বালিকা বিভাগের ফাইনালে ভিকারুন-নিসা নুন স্কুল এন্ড কলেজ ০৯-০৪ গোলে সানিডেলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। অপরদিকে সানিডেল বালিকা বিভাগে রানার্স আপ হয়। বিজয়ী দল প্রথমার্ধে ০৫-০১ গোলে এগিয়ে ছিল। বিজয়ী দলের পক্ষে আয়েশা ৪টি গোল করে এবং বিজিত দলের পক্ষে সামাহা করে ৩টি গোল।

     

    একই মাঠে বিকেল ৩.১৫টায় বালক বিভাগের ফাইনালে সানিডেল ২৮-১৯ গোলে রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। অপরদিকে রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজ বালক বিভাগে রানার্স আপ হয়। বিজয়ী দল প্রথমার্ধে ২৪-০৬ গোলে এগিয়ে ছিলো। বিজয়ী দলের পক্ষে ইরফান জায়েদ ৮টি এবং বিজিত দলের পক্ষে ইরফান হোসেন হোসেন করে ৬ গোল।

     

    এছাড়া বালক বিভাগে তৃতীয়/চতুর্থ স্থান নির্ধারণী খেলায় সেন্ট গ্রেগরী ২১-১৪ গোলে শহীদ পুলিশ স্মৃতি কলেজকে পরাজিত করে তৃতীয় স্থান অর্জন করে। প্রথমার্ধে দুই দলের খেলাটি ১২-১২ গোলে সমতায় ছিল। বিজয়ী দলের পক্ষে আরিফুল ইসলাম ৯টি এবং বিজিত দলের পক্ষে সাফায়াত রহমান ৫টি গোল করে।

    বালক বিভাগের সেরা খেলোয়াড় ইরফান জায়েদ

     

    বালিকা বিভাগে তৃতীয়/চতুর্থ স্থান নির্ধারণী খেলায় কদমতলা পূর্ব বাসাবো স্কুল এন্ড কলেজ ০৯-০৬ গোলে স্কলাসটিকা (উত্তরা)-কে পরাজিত করে তৃতীয় স্থান অর্জন করে। প্রথমার্ধ শেষ হয় ০৪-০৪ গোলে সমতায়। বিজয়ী দলের পক্ষে নুসরাত ৭টি এবং বিজিত দলের পক্ষে ফারিহা ৪টি গোল করে।

    বালিকা বিভাগের সেরা খেলোয়াড় ফাহমিদা হালিম লামিয়া

     

    বালক বিভাগে সানিডেল স্কুলের ১০নং জার্সিধারী ইরফান জায়েদ এবং বালিকা বিভাগে ভিকারুন-নিসা নুন স্কুল এন্ড কলেজের ০১নং জার্সিধারী ফাহমিদা হালিম লামিয়া সেরা খেলোয়াড় নির্বাচিত হন।

     

    খেলাশেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ-এর চেয়ারম্যান ড. সুলতান আহমেদ বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করেন। বিশেষ অতিথি ছিলেন শাহ মাসুদ ইমাম, সিওও, ঢাকা আইসক্রীম ইন্ডাষ্ট্রিজ লিমিটেড।

     

    অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সভাপতি নুরুল ফজল বুলবুল। বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) এসএম খালেকুজ্জামান, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান গোলাম হাবিব, বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য ও টুর্নামেন্ট কমিটির সম্পাদক বালক বিভাগের মো: সেলিম মিয়া বাবু এবং বালিকা বিভাগের সম্পাদক পারভিন পুতুলসহ ফেডারেশনের অনান্য কর্মকর্তাগণ এ সময় উপস্থিত ছিলেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে

     


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা