‘সাফে চ্যাম্পিয়ন হলে প্রত্যেক খেলোয়াড় ৫ লাখ টাকা করে পাবে’ – BD Sports 24
  • ‘সাফে চ্যাম্পিয়ন হলে প্রত্যেক খেলোয়াড় ৫ লাখ টাকা করে পাবে’

    August 31st, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৩১ আগস্ট: আগামী ৪ সেপ্টেম্বর থেকে ঢাকায় শুরু হচ্ছে সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপ। সাফ ফুটবলের আসরে চ্যাম্পিয়ন হতে পারলে প্রত্যেক খেলোয়াড়কে পুরস্কার হিসেবে দেয়া হবে ৫ লাখ টাকা। আজ বিকেলে রাজধানীর ফারস হোটেলে বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতি আয়োজিত ২০০৩ সাফ ফুটবলারদের সম্মাননা অনুষ্ঠানে এমন ঘোষণাই দিলেন বাফুফে সিনিয়র সহসভাপতি আব্দুস সালাম মুর্শেদী।

    তিনি বলেন, সাফে নিজেদের মাটিতে ২০০৩ সালে চ্যাম্পিয়ন হয়ে স্বর্ণ জয় করেছিল রজনী কান্ত বর্মনের বাংলাদেশ।  গেল ১৫ বছরে আর একবারও সাফে স্বর্ণ জেতা হয়নি বাংলাদেশের। ১৫ বছর পর আবারও বাংলাদেশের মাটিতে হতে যাচ্ছে সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপের আসর।

    আব্দুস সালাম মুর্শেদী বলেন, এ আসরে চ্যাম্পিয়ন হতে পারলে আমি ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয় মিলে প্রত্যেক খেলোয়াড়কে পুরস্কার হিসেবে ৫ লাখ টাকা করে দেয়া হবে।

    বাংলাদেশ দলের খেলোয়াড়দের উদ্দেশে তিনি বলেন, নীলফামারীতে আমি তোমাদের খেলা দেখেছি।  ৯০ মিনিট এমনকি ১২০ মিনিট খেলার মত দম তোমাদের রয়েছে। তোমাদের ফিটনেসের কোনো ঘাটতি নেই। নিজেদের মাঠে উজাড় করে দিয়ে খেলতে পারলে ২০০৩ সালের মতো আরও একবার সাফে স্বর্ণ জেতা অসম্ভব কিছু নয়।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা