সাফে নেপাল-ভুটান মুখোমুখি কাল – BD Sports 24
  • সাফে নেপাল-ভুটান মুখোমুখি কাল

    September 5th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৫ সেপ্টেম্বর: সাফ সুজুকি কাপে ‘এ’ গ্রুপের গুরুত্বপুর্ণ ম্যাচে আগামীকাল বৃহস্পতিবার নোপালের মুখোমুখি হচ্ছে ভুটান। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বিকেল ৪টায় শুরু হবে খেলাটি।

    ইতোমধ্যে গ্রুপের প্রথম ম্যাচে পরাজিত হয়েছে দল দুটি। গতকাল অনুষ্ঠিত ম্যাচে পাকিস্তানের কাছে ২-১ গোলে পরাজিত হয়েছে নেপাল। আর স্বাগতিক বাংলাদেশের কাছে ২-০ গোলে হেরেছে ভুটান। যে কারণে টুর্নামেন্টে টিকে থাকতে হলে জয়ের বিকল্প কোনো নেই এই দুই দলের সামনে।

    যদিও নকআউট পর্বে খেলার ব্যাপারে আশাবাদী নেপালের অধিনায়ক বিরাজ মাহারজন। নিজেদের গোল বক্সে পাকিস্তানি খেলোয়াড়কে অহেতুক ধাক্কা দিয়ে পেনাল্টি উপহার দেয়া এই ডিফেন্ডার সাংবাদিকদের বলেন, ‘বাকি দুই ম্যাচে জয় নিয়েই আমরা নকআউট পর্ব নিশ্চিত করতে চাই।’

    এক প্রশ্নের জবাবে সিনিয়র এই ফুটবলার বলেন, এই মুহূর্তে ফুটবল থেকে অবসর নেয়ার কোননোপরিকল্পনা তার নেই। আগামীকাল ভুটানের বিপক্ষে মাঠে নামলেই ইতিহাসের অংশ হয়ে যাবেন তিনি। কোন নেপালী ফুটবলার হিসেবে সর্বাধিক ৬৯টি আন্তর্জাতিক ম্যাচ খেলার রেকর্ড গড়বেন মাহারজন। সাবেক অধিনায়ক রাজু মাকিয়া এর আগে ৬৮টি ম্যাচে অংশ নিয়েছেন।

    পরবর্তী দুই ম্যাচে জয় পেলে অনেক কিছুই ঘটতে পারে বলে মন্তব্য করেছেন ২৭ বছর বয়সি এই নেপালী ডিফেন্ডার। তিনি বলেন, পাকিস্তানের বিপক্ষে পরাজয়টি ছিল অপ্রত্যাশিত। আমরা অনেকগুলো সুযোগ হাতছাড়া করেছি। যে কারণে পরবর্তী ম্যাচে তীব্র প্রতিদ্বন্দ্বিতা গড়ে তুলতে চাই। হার নিয়ে দলের মধ্যে কোন নেতিবাচক প্রভাব পড়েনি উল্লেখ করে তিনি বলেন, তবে আমাদের মধ্যে ধারাবাহিকতার ঘাটতি রয়েছে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...