সাফে ব্যর্থতার বিচার বিভাগীয় তদন্ত দাবি তরফদার মো: রুহুল আমিনের – BD Sports 24
  • সাফে ব্যর্থতার বিচার বিভাগীয় তদন্ত দাবি তরফদার মো: রুহুল আমিনের

    September 10th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১০ সেপ্টেম্বর: উপমহাদেশীয় ফুটবলে শ্রেষ্ঠত্বের পরিচায়ক সাফ চ্যাম্পিয়নশিপ ফুটবলে ধারাবাহিক ব্যর্থতার বিচার বিভাগীয় তদন্ত দাবি করেছেন বিশিষ্ট ফুটবল সংগঠক ও জেলা ও বিভাগীয় ফুটবল এনোসিয়েশনের মহাসচিব তরফদার মো: রুহুল আমিন।

    আজ সোমবার মহাখালীতে নিজ কার্যালয়ে  সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় রুহুল আামিন বলেন, ”২০০৯ সালের পর বাংলাদেশ আর সাফ ফুটবলের শেষ চারে খেলতে পারেনি, এবারই বাংলাদেশের সেমিফাইনালে খেলার উজ্জ্বল সম্ভাবনা ছিল, কিন্ত কেন বাংলাদেশ সেমিফাইনালে খেলতে পারলো না, হতাশায় ডুবলো সারাদেশ তার যথাযথ তদন্ত হওয়া উচিত, এটি ফুটবল ফেডারেশন নিজেও করতে পারে অথবা আইনের আওতায় পড়লে বিচার কিভাগীয় তদন্তও হতে পারে, কেন ধারাবাহিকভাবে ব্যর্থ  হচ্ছে বাংলাদেশ তা খুঁজে বের করা আজ সময়ের দাবি”।

    এ প্রসঙ্গে রুহুল আমিন আরও বলেন, ”জাতীয় দল ও একাদশ  গঠনে সঠিক মাপকাঠি ব্যবহৃত হয়েছে কিনা তা খতিয়ে দেখতে হবে, ব্যক্তি বা ক্লাব স্বার্থকে  প্রাধান্য দিয়ে  জাতীয় স্বার্থকে দূরে ঠেলে দেয়া হয়েছে কিনা তা অবশ্যই খুঁজে বের করতে হবে, সামনে বঙ্গবন্ধু কাপ ফুটবল, এই টুর্নামেন্টেও যদি একই অবস্থা হয় তবে ধ্বংস হয়ে যাবে দেশের ফুটবল” ।

    বাংলাদেশ ফুটবল ফেডারেশন জাতীয় দলের ধারাবাহিকতা রাখে না উল্লেখ করে রুহুল আমিন বলেন, “তাদের কোনো দীর্ঘমেয়াদী পরিকল্পনা নেই, জাতীয় দলের নির্দিষ্ট কোনো কাঠামো নেই, মাত্র কয়েক মাস ক্যাম্প করেই তাদের কাছ থেকে সাফল্য চাওয়া হয়, না পারলে দোষ দেয়া হয় তাদের, কেউ দায় দায়িত্ব নিতে চায় না”।

    অথচ বিগত নির্বাচনের ইশতেহারে স্পষ্ট উল্লেখ ছিল কেমন হবে জাতীয দলের কাঠামো আর খেলোয়াড় তৈরির জন্য নেয়া হবে কি কি উদ্যোগ, কিছুই করা হয়নি বলেই বারবার ব্যর্থতার বৃত্তেই আটকে আছে জাতীয় দল। এ অবস্থার পরিবর্তন জরুরি বলে মনে করেন তরফদার মো: রুহুল আমিন। বিজ্ঞপ্তি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...