সাফ অনূর্ধ্ব-১৫ ফুটবলের সেমিতে বাংলাদেশ – BD Sports 24
  • সাফ অনূর্ধ্ব-১৫ ফুটবলের সেমিতে বাংলাদেশ

    October 27th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    নেপাল, ২৬ অক্টোবর: সাফ অনূর্ধ্ব-১৫ ফুটবল চ্যাম্পিয়নশিপে এক ম্যাচ খেলেই সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছে বাংলাদেশ। ‘এ’ গ্রুপে থাকা বাংলাদেশ আজ তাদের প্রথম খেলায় মালদ্বীপকে ৯-০ গোলে উড়িয়ে দিয়েছে।

    এর আগে গত ২৫ অক্টোবর উদ্বোধনী দিনে মালদ্বীপ তাদের প্রথম খেলায় নেপালের কাছে ৪-০ গোলে হেরেছিল। ফলে গ্রুপ পর্ব থেকেই বিদায় ঘণ্টা বাজে মালদ্বীপের। এতে এক ম্যাচ করে খেলেই ‘এ’ গ্রুপ থেকে সেমির টিকিট পায় বাংলাদেশ ও নেপাল।

    আজ নেপালের ললিতপুরের আনফা কমপ্লেক্স মাঠে বাংলাদেশ মালদ্বীপের বিপক্ষে রীতিমতো গোল উৎসবে মেতে উঠে। বাংলাদেশের স্ট্রাইকার মো: নিহাত জামান উচ্ছাস হ্যাটট্রিকসহ একাই করেন চার গোল। ১১, ১৯, ২৩ ও ৪৬ মিনিটে গোল চারটি করেন তিনি।

    প্রথমার্ধে বাংলাদেশ ৪-০ গোলে এগিয়ে থাকে। দ্বিতীয়ার্ধে আরও ৫ গোল করে ৯-০ গোলের বড় জয়ে সাফ অনূর্ধ্ব-১৫ চ্যাম্পিয়নশিপে উড়ন্ত সূচনা করে বাংলাদেশের ছেলেরা।

    এছাড়া রাসেল আহমেদ ৪৭ ও ৬৬ মিনিটে দুটি এবং বদলি খেলোয়াড় মো: আশিকুর রহমান ৮০ ও ৯০+৫ মিনিটে দুটি করে গোল করেন। অধিনায়ক মোহাম্মদ মেহেদী হাসান করেন একটি গোল। সেটি ৪৪ মিনিটে।

    আগামী ২৯ অক্টোবর একই মাঠে বাংলাদেশ তাদের গ্রুপ পর্বের শেষ খেলায় স্বাগতিক নেপালের মুখোমুখি হবে। ঐ খেলায় ড্র করলেই গ্রুপ চ্যাম্পিয়ন হিসেবে সেমিফাইনাল খেলবে বাংলাদেশের ছেলেরা।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা