সাফ সুজুকি কাপের লোগো উন্মোচন – BD Sports 24
  • সাফ সুজুকি কাপের লোগো উন্মোচন

    September 3rd, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৩ সেপ্টেম্বর: আগামী ০৪ থেকে ১৫ সেপ্টেম্বর পর্যন্ত ভুটান, ভারত, মালদ্বীপ, নেপাল, পাকিস্তান, শ্রীলংকা ও স্বাগতিক বাংলাদেশসহ মোট ৭টি দেশের জাতীয় ফুটবল দলের অংশগ্রহণে ‘সাফ সুজুকি কাপ ২০১৮’-এর খেলাসমূহ ঢাকা বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

    উক্ত টুর্নামেন্ট-এর লোগো উন্মোচন এবং ‘পাওয়ার্ড বাই আননটেক্স’ পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের সাথে পরিচিতি অনুষ্ঠান আজ সোমবার দুপুরে মতিঝিলস্থ বাফুফে ভবনের কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়।

    উক্ত লোগো উন্মেচন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাফুফে সভাপতি কাজী মোঃ সালাউদ্দিন এবং তিনি ‘সাফ সুজুকী কাপ ২০১৮’র লোগো উন্মোচন করেন। বাফুফে সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী, আননটেক্স গ্রুপের পরিচালক মোঃ আনোয়ারুল ইসলাম ফেরদৌস, আননটেক্স গ্রুপের অ্যাডভাইজর শ্যামল দত্ত, এ্যাডটাচ্ কোম্পানির সিইও এসএম নেওয়াজ সোহাগ ও বাফুফে সাধারণ সম্পাদক মোঃ আবু নাইম সোহাগ এ সময় উপস্থিত ছিলেন।

    বাংলাদেশের প্রস্তুতি সম্পর্কে বাফুফে সভাপতি কাজী মো: সালাউদ্দিন বলেন, বাংলাদেশ দল গত ৪ মাস ধরে অনুশীলন করেছে। কাতার এবং দক্ষিণ কোরিয়ায় প্রস্তুতিমূলক ক্যাম্পসহ প্রস্তুতি ম্যাচ খেলেছে। এশিয়ান গেমসে অংশ নিয়ে ভালো ফল করেছে। সবশেষ নীলফামারীতে শ্রীলংকার বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলেছে। অন্য যেকোনো সময়ের চেয়ে প্রস্তুতি অনেক ভালো হয়েছে। চ্যাম্পিয়ন হওয়ার জন্যই খেলবে বাংলাদেশ। তবে আমি জানি না বাংলাদেশ কী ফলাফল করবে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...