সাবেক ফুটবলার নওশেরুজ্জামানের ইন্তেকাল – BD Sports 24
  • সাবেক ফুটবলার নওশেরুজ্জামানের ইন্তেকাল

    September 22nd, 2020

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২২ সেপ্টেম্বর:  স্বাধীনবাংলা ফুটবল দলের অন্যতম সদস্য, বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক খেলোয়াড়, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্লু, মোহামেডান স্পোর্টিং ক্লাব লিঃ ঢাকা, ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব, ওয়ারী ক্লাব, ফায়ার সার্ভিস, ঢাকা ওয়ান্ডারার্স ক্লাব ও বাংলাদেশ ওয়াপদার প্রাক্তন খেলোয়াড় কে এম নওশেরুজ্জামান করোনায় আক্রান্ত হয়ে গতকাল সোমবার রাত ৮.৩০টায় ঢাকার কল্যাণপুরস্থ ইবনে সিনা হাসপাতালে ভর্তি অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

     

    তিনি করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেও মৃত্যুর পূর্বে তার করোনা নেগেটিভ ছিল। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭২ বছর।

     

    তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়ে ও নাতি নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

     

    আজ মঙ্গলবার সকাল ১০.০০টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মরহুমের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয় এবং মুন্সিগঞ্জে দ্বিতীয় নামাজে জানাজা শেষে চাঁদপুরে গ্রামের বাড়িতে মরহুমকে দাফন করা হবে।

     

    একেএম নওশেরুজ্জামান ১৯৭৫-৭৭ সাল পর্যন্ত খেলেছেন মোহামেডান ফুটবল দলের হয়ে। ১৯৭৫ সালে মোহামেডানের প্রথম লিগ শিরোপা বিজয়ের অন্যতম রূপকার তিনি। সেই সময়ে ঢাকা লিগে মোহামেডান দলের হয়ে ২১ গোল করে সর্বাধিক গোলদাতা হয়েছিলেন নওশেরুজ্জামান।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...