সাবেক ফুটবলার মনুর স্মরণে দোয়া-মাহফিল – BD Sports 24
  • সাবেক ফুটবলার মনুর স্মরণে দোয়া-মাহফিল

    April 28th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২৮ এপ্রিল: সদ্য প্রয়াত সাবেক ফুটবলার মনির হোসেন স্মরণে দোয়া মাহফিল ও স্মরণ সভা আজ শনিবার দুপুরে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের তৃতীয় তলার সন্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

    বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরামের উপদেষ্টা মোহাম্মদ ইয়াহিয়ার সভাপতিত্বে এবং সিনিয়র সহসভাপতি এসজি আকবরের পরিচালনায়  স্মরণসভায় প্রয়াত ফুটবলার মনুর স্মৃতিচারণ করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য ফজলুর রহমান বাবুল, জাতীয় পুরস্কারপ্রাপ্ত ক্রীড়াবিদ ও সংগঠক কামরুন নাহার ডানা, সাবেক তারকা ফুটবলার হাসানুজ্জামান বাবলু ও শেখ আসলাম, ফুটবল রেফারি ইব্রাহিম নেসার, ফোরামের সাধারণ সম্পাদক মো: শাহাদাত হোসেন যুবায়ের, প্রয়াত মনুর  ভাতিজা রুমেল এবং বাল্যবন্ধু ক্রীড়া সাংবাদিক জাহেদ খোকন ও আনোয়ার হোসেন।

    বক্তারা মনুর স্মৃতিচারণে উল্লেখ করেন সময়ের নিরিখে মাঠের ফুটবলে তার বিচরণ বেশিদিনের না হলেও তার সময়ে যারা মাঠে খেলা দেখেছেন তাদের হ্রদয়ে চিরভাস্বর হয়ে থাকবেন তিনি। তবে জীবদ্দশায় তার মুল্যায়ন হয়নি। এমনকি তার দু:সময়ে তেমন কেউ এগিয়ে আসেননি।

    মনুর স্মরণে উক্ত দোয়া মাহফিল আয়োজনকে সময়োপযোগী উল্লেখ করে বক্তারা ফুটবল সাপোর্টার্স ফোরামের ভবিষ্যতের কর্মকাণ্ডে সহায়তার  আশ্বাস দেন।

    দোয়া মাহফিলে প্রয়াত মনুর আত্মার মাগফেরাত এবং অসুস্থ ফুটবল কোচ ওয়াজেদ গাজী, মীর ফারুক ও কাজী জলির সুস্থতা কামনা করে দোয়া করা হয়। বিজ্ঞপ্তি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা