সামার হিট ওপেন ক্যারমে হেমায়েত ও মাকসুদা চ্যাম্পিয়ন – BD Sports 24
  • সামার হিট ওপেন ক্যারমে হেমায়েত ও মাকসুদা চ্যাম্পিয়ন

    September 9th, 2019

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৯ সেপ্টেম্বর: সামার হিট ওপেন ক্যারমে পুরুষ এককে চ্যাম্পিয়ন বাগেরহাটের হেমায়েত মোল্লা ও নারী এককে জামালপুর জিলা স্কুলের প্রধান শিক্ষিকা শামসুন্নাহার মাকসুদা। পুরুষ এককে রানার্সআপ স্নিগ্ধ তওসিফ ও নারী এককে রানার্সআপ হয়েছেন আফসানা নাসরীন।

    রোববার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামের ক্যারম হল রুমে সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হোটেল ৭১ এর ব্যবস্থাপনা পরিচালক আবদুল মতিন প্রধান। তিনি চ্যাম্পিয়নদের হাতে পুরস্কার তুলে দেন।

    বাংলাদেশ ক্যারম ফেডারেশনের সাধারণ সম্পাদক আশরাফ আহমেদ লিয়ন বলেন, সামার হিট ওপেন ক্যারম টুর্নামেন্ট আমাদের নিয়মিত একটি প্রতিযোগিতা। তবে সামনে আমাদের বেশ কিছু আন্তর্জাতিক টুর্নামেন্ট আছে। সেগুলোই আমাদের মূল টার্গেট। বছরের শেষে আইসিএফ কাপ টুর্নামেন্ট আছে ভারতের পূনেতে। আগামী বছর আমাদের জন্য বেশ গুরত্বপূর্ণ। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী। এই মুজিববর্ষে আমাদের একটা আন্তর্জাতিক টুর্নামেন্ট করার ইচ্ছা আছে। বিশ্ব ক্যারম চ্যাম্পিয়নশিপ মালোয়শিয়াতে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। তবে আমরা প্রস্তাব দিয়ে রেখেছি যদি কোন ভাবে তারা মিস করে তাহলে সুযোগটা আমরা লুফে নিব। আমরা প্রস্তাব ও দিয়ে রেখেছি। এ ব্যাপারে আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি’। আর বর্তমানে ক্রীড়া অভিভাবক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এর সুদৃষ্টি বরাবরই আমাদের উপর আছে। তিনি আমাদের সব ব্যাপারেই সাহায্য করে থাকেন।

    আমাদের ফেডারেশনের সভাপতি তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের স্বপ্ন বাংলাদেশ একদিন ক্যারম বিশ্বকাপের আয়োজক হবে এবং চ্যাম্পিয়ন ও হবে।

    তাই ২০২২ সালের ক্যারম বিশ্বকাপ বাংলাদেশে আয়োজনের ব্যাপারে আমরা কাজ করে যাচ্ছি। আশা করি আগামী বিশ্বকাপের আয়োজক হিসেবে বাংলাদেশের নামই আসবে। আন্তর্জাতিক ক্যারম ফেডারেশনের সঙ্গে এ নিয়ে তথ্য আদান প্রদান হচ্ছে।

    প্রায় ৪০ জন পুরুষ ও ১২ জন নারী নিয়ে অনুষ্ঠিত হয়েছে এবারের সামার হিট ওপেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা