সালমা আবারো টি-টোয়েন্টির অধিনায়ক – BD Sports 24
  • সালমা আবারো টি-টোয়েন্টির অধিনায়ক

    April 24th, 2018

    স্পোর্টস রিপোর্টার, বিডিস্পোর্টস২৪ ডটকম
    ঢাকা, ২৪ এপ্রিল ২০১৮ : বাংলাদেশ নারী ক্রিকেট দলের দক্ষিণ আফ্রিকা সফরকে সামনে রেখে বাংলাদেশে ক্রিকেট বোর্ড (বিসিবি) ১৬ সদস্যের দল ঘোষণা করেছে।

    দক্ষিণ আফ্রিকা সফরে বাংলাদেশ পাঁচ ওয়ানডে ও দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে। ঘোষিত দলে সালমা খাতুনকে ফের টি-টোয়েন্টির অধিনায়ক করা হয়েছে। তবে ওয়ানডেতে লেগস্পিন অলরাউন্ডার রুমানা আহমেদই দলকে নেতৃত্ব দেবেন।

    উল্লেখ্য সালমা খাতুনকে ২০১৬ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে সরিয়ে পেসার জাহানারা আলমকে নতুন অধিনায়ক করা হয়েছিল।কিন্ত ওই বছরের শেষ দিকে ওয়ানডে অধিনায়ক করা হয় রুমানা আহমেদকে। পরে টি-টোয়েন্টির নেতৃত্বও পান তিনি। অবশেষে দুই বছর পর সালমা ফের দলকে নেতৃত্ব দিতে যাচ্ছেন।

    বর্তমানে সিলেটে নারী দলের প্রস্তুতি ক্যাম্প চলছে। সেখান থেকে ঢাকায় ফিরে রুমানা-সালমারা ২৮ এপ্রিল দক্ষিণ আফ্রিকা যাবেন।
    এদিকে ঘোষিত দল থেকে বাদ পড়েছেন লতা মণ্ডল, রিতু মনি, শায়লা শারমিন, শারমিন আক্তার সুপ্তা। তবে জান্নাতুল ফেরদৌস দুই বছর পর দলে ফিরেছেন।

    বাংলাদেশ নারী দল : রুমানা আহমেদ (অধিনায়ক, ওয়ানডে), সালমা খাতুন (অধিনায়ক, টি-টুয়েন্টি), নিগার সুলতানা জ্যোতি, ফারজানা হক, খাদিজাতুল কুবরা, ফাহিমা খাতুন, জান্নাতুল ফেরদৌস সুমনা, শামিমা সুলতানা, নাহিদা আক্তার, পান্না ঘোষ, সুরাইয়া আজমিন ছন্দা, শারমিন সুলতানা, সোবহানা মোস্তারি, মুর্শিদা খাতুন ও জাহানারা আলম।

    বিডিস্পোর্টস২৪ডটকম/এমএ


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা