সালাহ’র ইনজুরি নিয়ে দু:শ্চিন্তায় লিভারপুল – BD Sports 24
  • সালাহ’র ইনজুরি নিয়ে দু:শ্চিন্তায় লিভারপুল

    November 12th, 2019

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লন্ডন, ১২ নভেম্বর: ম্যানচেস্টার সিটির বিপক্ষে প্রিমিয়ার লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে গোঁড়ালির ইনজুরিতে আক্রান্ত হয়েছেন লিভারপুলের মিশরীয় তারকা মোহাম্মদ সালাহ। দলের তারকা এই ফরোয়ার্ডের সাম্প্রতিক এই ইনজুরি নিয়ে দু:শ্চিন্তায় পড়েছে অল রেডসরা। ম্যাচটিতে বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটিকে ৩-১ গোলে পরাজিত করে লিগ টেবিলে নিজেদের শীর্ষস্থান আরো শক্তিশালী করেছে জার্গেন ক্লপের দল।

    রোববার এ্যানফিল্ডে সিটির ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফার্নান্দিনহোর একটি কঠিন চ্যালেঞ্জে গোঁড়ালিতে আঘাত পান সালাহ। এর আগে অক্টোবরে লিস্টারের বিপক্ষে ২-১ গোলের জয়ের ম্যাচটিতে মিডফিল্ডার হামজা চৌধুরীর বিপদজনক ট্যাকেলের মুখে সালাহ প্রথম ইনজুরিতে আক্রান্ত হয়েছিলেন। রোববারের ম্যাচে আবারো নতুন করে ইনজুরি দেখা দেয়ায় তা নিয়ে শঙ্কায় পড়েছে লিভারপুল।

    এই মুহূর্তে অবশ্য সালাহ আন্তর্জাতিক বিরতিতে জাতীয় দলে যোগ দিয়েছেন এবং সেখানেই তার ইনজুরি পর্যবেক্ষণ করা হচ্ছে। ইতোমধ্যেই তার গোঁড়ালিতে স্ক্যান করা হয়েছে এবং সেই রিপোর্টের অপেক্ষায় রয়েছে লিভারপুল।

     

    অক্টোবরে আন্তর্জাতিক বিরতির পর ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ১-১ গোলের ড্রয়ের ম্যাচটিতে অনুপস্থিত ছিলেন সালাহ। কিন্তু আসন্ন ব্যস্ত ও গুরুত্বপূর্ণ সূচিকে সামনে রেখে ইউরোপিয়ান চ্যাম্পিয়নরা আর সালাহ’কে মিস করতে চাচ্ছে না।

    বৃহস্পতিবার আফ্রিকান নেশন্স কাপের বাছাইপর্বে মিশর ঘরের মাঠে কেনিয়াকে আতিথ্য দেবার পর সোমবার দ্বিতীয় ম্যাচ খেলতে কমোরোস সফরে যাবে। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা