সাসেক্সের প্রধান কোচ গিলেস্পি – BD Sports 24
  • সাসেক্সের প্রধান কোচ গিলেস্পি

    November 21st, 2017

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লন্ডন, ২১ নভেম্বর: অস্ট্রেলিয়ার সাবেক পেসার জেসন গিলেস্পিকে ইংলিশ কাউন্টি দল সাসেক্সের নতুন প্রধান কোচ হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

    ২০১২ সালে ৪২ বছর বয়সী গিলেস্পির অধীনে ইয়র্কশায়ার দ্বিতীয় বিভাগ থেকে উন্নীত হয়ে ২০১৪ ও ২০১৫ সালে পরপর দুই বছর শিরোপা অর্জনের কৃতিত্ব দেখায়।

    চলতি বছর সংক্ষিপ্ত সময়ের জন্য গিলেস্পি কেন্টেরও কোচের দায়িত্ব পালন করেছেন।

    ২০১৫ সালে ইংল্যান্ডের কোচ হিসেবে ট্রেভর বেলিস যখন দায়িত্ব পেয়েছিলেন তখন সেই তালিকায় গিলেস্পিও ফেবারিট ছিলেন। সাসেক্সে নতুন দায়িত্ব গ্রহণের আগে গিলেস্পি অস্ট্রেলিয়ান বিগ ব্যাশ লিগে এডিলেড স্ট্রাইকার্সের কোচের দায়িত্বে ছিলেন।

    নতুন দায়িত্ব সম্পর্কে গিলেস্পি বলেছেন, ‘সাসেক্সের মত ঐতিহ্যবাহী একটি ক্লাবের দায়িত্ব নিতে পেরে আমি সত্যিকার অর্থেই দারুণ অভিভূত। এখানে কাজ করার জন্য আমি মুখিয়ে আছি। ২০১৮ সালে সাসেক্সের হয়ে লক্ষ্য পূরণে সহযোগিতা করাই আমার সামনে এখন বড় চ্যালেঞ্জ।’

    সাসেক্সের প্রধান নির্বাহী রব এন্ড্রু বিশ্বাস করেন গত আসরে দ্বিতীয় বিভাগে চতুর্থ স্থানে থেকে মৌসুম শেষ করা ক্লাবটির উন্নতিতে গিলেস্পির অভিজ্ঞতা দারুণভাবে সহায়ক হবে।

    তিনি বলেন, আমাদের দলে অনেক তরুণ প্রতিভা আছে। তাদের নিয়ে আমরা দারুণ আশাবাদী। প্রয়োজন শুধু সঠিক দিকনির্দেশনা। আগামী কয়েক বছরে গিলেস্পির কাছ থেকে আমরা সেই নির্দেশনাই আশা করছি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা