সাড়ে ৩ বছর পর অস্ট্রেলিয়া টি-২০ দলে ফিরেছেন স্মিথ – BD Sports 24
  • সাড়ে ৩ বছর পর অস্ট্রেলিয়া টি-২০ দলে ফিরেছেন স্মিথ

    October 8th, 2019

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    সিডনি, ৮ অক্টোবর: নিজেদের মাটিতে আগামী বছর টি-২০ বিশ্বকাপকে ঘিরে প্রস্তুতি শুরু করে দিয়েছে অস্ট্রেলিয়া। শ্রীলঙ্কা ও পাকিস্তানকে আমন্ত্রণ জানিয়ে ইতোমধ্যে ১৪ সদস্যের দল ঘোষণা করেছে দলটি। তিন ম্যাচ করে এই সিরিজগুলোর জন্য ঘোষিত দলে দীর্ঘ সাড়ে তিন বছর পর ফিরেছেন স্টিভেন স্মিথ।

    এছাড়া প্রায় দেড় বছর পর সংক্ষিপ্ত ফরম্যাটের এই আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেলেন ডেভিড ওয়ার্নার। তবে বাদ দেওয়া হয়েছে শেষ ওয়ানডে বিশ্বকাপে বাজে খেলা অলরাউন্ডার মার্কাস স্টোইনিসকে। সেইসঙ্গে অজিদের সর্বশেষ টি-টোয়েন্টি দলের সাতজনকে রেখে বাকি সবাইকেই বাদ দিয়েছেন নির্বাচকরা।

     

    দলে সুযোগ হয়েছে অ্যাশটন অ্যাগার, অ্যাডাম জাম্পা ও বিলি স্ট্যানলেকের। দলনেতা অ্যারন ফিঞ্চের পাশাপাশি সহ-অধিনায়কের পদটি একসঙ্গে পালন করবেন অ্যালেক্স ক্যারি ও প্যাট কামিন্স।

     

    অ্যাডিলেডে ২৭ অক্টোবর শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি দিয়ে এই সিরিজ শুরু হবে। পরে ৩০ অক্টোবর ব্রিসবেন ও এক নভেম্বর মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে লঙ্কানদের বিপক্ষে বাকি দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে। পাকিস্তানের বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচ মাঠে গড়াবে ৩ নভেম্বর সিডনি ক্রিকেট গ্রাউন্ডে। আর ৫ নভেম্বর ক্যানাবেরায় দ্বিতীয় ও ৮ নভেম্বর পার্থে তৃতীয় ম্যাচ হবে।

     

    অস্ট্রেলিয়া দল: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাশটন অ্যাগার, অ্যালেক্স ক্যারি, প্যাট কামিন্স, গ্লেন ম্যাক্সওয়েল, বেন ম্যাকডার্মট, কেন রিচার্ডসন, স্টিভেন স্মিথ, বিলি স্ট্যানলেক, মিচেল স্টার্ক, অ্যাশটন টার্নার, অ্যান্ড্রু টাই, ডেভিড ওয়ার্নার ও অ্যাডাম জাম্পা।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...