সিজেকেএস প্রিমিয়ার লিগে বাকলিয়া অপরাজিত চ্যাম্পিয়ন – BD Sports 24
  • সিজেকেএস প্রিমিয়ার লিগে বাকলিয়া অপরাজিত চ্যাম্পিয়ন

    January 17th, 2019

    ক্রীড়া প্রতিবেদক, বিডিস্পোর্টস২৪ ডটকম
    চট্টগ্রাম : ১৭ জানুয়ারি ২০১৯

    বাকলিয়া একাদশ সিজেকেএস-জাহিদ এন্ড ব্রাদার্স প্রিমিয়ার ডিভিশন দাবা লিগে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে। দলটি ৭ ম্যাচে টানা জয়সহ পূর্ণ ১৪ পয়েন্ট পেয়ে শিরোপা জয় করে। বাকলিয়া একাদশের হয়ে অংশ নেন আন্তর্জাতিক মাস্টার মোহাম্মদ মিনহাজউদ্দিন, ফিদেমাস্টার খন্দকার আমিনুল ইসলাম, ফিদেমাস্টার মোহাম্মদ আব্দুল মালেক, ফজলে নূর বাপ্পী ও মাইনুদ্দিন আহমেদ।

    এদিকে গতবারের চ্যাম্পিয়ন কোয়ালিটি স্পোর্টস ক্লাব ১১ পয়েন্ট নিয়ে রানার্সআপ হয়েছে।এ ক্লাবের অংশ নেন গ্র্যান্ডমাস্টার এনামুল হোসেন, ফিদেমাস্টার সৈয়দ মাহফুজুর রহমান ইমন, রাকিবুল ইসলাম সাচ্চু, সামসুল হক ও আহমেদ হোসেন মজুমদার। ৯ পয়েন্ট নিয়ে ফ্রেন্ডস ক্লাব তৃতীয় স্থান লাভ করে।

    তবে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ সমিতি ৮ পয়েন্ট নিয়ে চতুর্থ, লিটল ব্রাদার্স ৭ পয়েন্ট পেয়ে পঞ্চম, পিডিবি রিক্রেয়েশন ক্লাব ৪ পয়েন্ট সংগ্রহ করে ষষ্ঠ, বোয়ালখালী উপজেলা ক্রীড়া সংস্থা ২ পয়েন্ট নিয়ে সপ্তম এবং আগ্রাবাদ কমরেড ক্লাব ১ পয়েন্ট পেয়ে অষ্টম হয়েছে।

    পয়েন্ট টেবিলের সর্বনিম্ম দল বোয়ালখালী উপজেলা ক্রীড়া সংস্থা ও আগ্রাবাদ কমরেড ক্লাব প্রথম বিভাগে নেমে গেছে।

    খেলা শেষে বাংলাদেশ দাবা ফেডারেশনের সাধারণ সম্পাদক ও ফিদের এশিয়ান জোন ৩.২ সভাপতি সৈয়দ শাহাবউদ্দিন শামীম বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। বিশেষ অতিথি ছিলেন জাহেদ ব্রাদার্সের স্বত্ত্বাধিকারী ও চট্টগ্রাম চেম্বার ও কমার্স এন্ড ইন্ডাট্রিজের পরিচালক জাহেদুল হক।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা