সিডনি টেস্টে ফিরছেন স্টার্ক – BD Sports 24
  • সিডনি টেস্টে ফিরছেন স্টার্ক

    January 3rd, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    সিডনি, ০৩ জানুয়ারি: ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচ অ্যাশেজ সিরিজের সবশেষটিতে অর্থাৎ সিডনি টেস্টে ফিরেছেন অসি পেসার মিচেল স্টার্ক। সেইসাথে অ্যাশেজ সিরিজের শেষ টেস্টে খেলার আশা পূর্ণ হচ্ছে স্টার্কের। যেহেতু তিনি ইনজুরি কাটিয়ে খেলার জন্য উপযুক্ত নির্বাচিত হয়েছেন। গোড়ালির ইনজুরির কারণে মেলবোর্নে অনুষ্ঠিত বক্সিং-ডে টেস্টে খেলতে পারেননি স্টার্ক।

    অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের নির্বাচকরা সিডনি টেস্টে জ্যাকসন বার্ডের পরিবর্তে স্টার্ককে দলভুক্ত করেছেন। অস্ট্রেলীয় অধিনায়ক স্টিভেন স্মিথের ভাষ্যমতে আগামি মার্চ ও এপ্রিলে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজের স্টার্ক-এর দলে থাকাটা জরুরি।

    প্রধান নির্বাচকের ভাষ্যমতে তিন অসি পেসার মিচেল স্টার্ক, জস হ্যাজেলউড ও প্যাট কামিন্সকে আসন্ন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্টের কথা বিবেচনা করে ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে বিশ্রামে রাখা হবে।

    অধিনায়ক স্মিথ আরও বলেন, “সে (স্টার্ক) বোলিং থেকে দীর্ঘদিন বিরত থেকে যা তাকে সেরে উঠতে সাহায্য করেছে। সে খেলার ব্যাপারে আত্মবিশ্বাস। আশাকরি সে খেলতে পারবে এবং সে সুস্থ আছে।”

    আগামীকাল বৃহস্পতিবার থেকে সিডনিতে শুরু হচ্ছে পাঁচ ম্যাচ টেস্ট সিরিজের পঞ্চম ও শেষটি। বাংলাদেশ সময় ভোর ৫-৩০টায় শুরু হবে খেলাটি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/জেএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা