সিডনি থান্ডারের সাথে রুট ও বাটলারের চুক্তি – BD Sports 24
  • সিডনি থান্ডারের সাথে রুট ও বাটলারের চুক্তি

    August 24th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    সিডনি, ২৪ আগস্ট: অস্ট্রেলিয়ার ঘরোয়া আসর বিগ ব্যাশ টি-২০ লিগের আগামী মৌসুমের জন্য সিডনি থান্ডারের সাথে চুক্তিবদ্ধ হলেন ইংল্যান্ডের টেস্ট অধিনায়ক জো রুট ও উইকেটরক্ষক জস বাটলার।

    আগামী ডিসেম্বরে শুরু হওয়া লিগে মাত্র সাত ম্যাচ খেলার সুযোগ পাবেন রুট ও বাটলার। কারণ জানুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ রয়েছে ইংল্যান্ডের। ঐ সিরিজের আগে যতুটুক সময় থাকবে তাতে সাত ম্যাচের বেশি খেলতে পারবেন না রুট ও বাটলার।

    বিগ ব্যাশে চুক্তিবদ্ধ হওয়া রুটের জন্য সুখবরই। কারণ, গেলো মাসে ইংল্যান্ডের টি-২০ দল থেকে বাদ পড়েন তিনি। এ ছাড়া টি-২০ ফরম্যাটে আরও উন্নতির জন্য ফ্র্যাঞ্চাইজিভিত্তিক দলে খেলতে চেয়েছিলেন রুট। সে জন্য ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) গেল আসরে খেলার ইচ্ছা প্রকাশ করেছিলেন রুট। কিন্তু তার প্রতি কোনো আগ্রহই দেখায়নি আইপিএলের ফ্র্যাঞ্চাইজিরা।

    টি-২০ নিয়ে যতটা চিন্তা রুটের, বাটলারের অবশ্য তার ছিটেফোটাও নেই। কারণ, এই ফরম্যাটে সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের একজন বাটলার। গেলো আইপিএলে রাজস্থান রয়্যালসের হয়ে ব্যাট হাতে চৌকস নৈপুণ্য প্রদর্শন করেছেন তিনি। এ ছাড়া গেলো বছর সিডনি থান্ডারের হয়ে ছয় ইনিংসে ২০২ রান করেছিলেন বাটলার।

    আগামী ১৯ ডিসেম্বর থেকে শুরু হবে বিগ ব্যাশ টি-২০ লিগের অষ্টম আসর। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা