সিরিজে সমতা আনলো বাংলাদেশ – BD Sports 24
  • সিরিজে সমতা আনলো বাংলাদেশ

    March 25th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    গ্রেটার নইদা (ভারত), ২৫ মার্চ: আফগানিস্তান অনূর্ধ্ব-১৭ দলের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটিতে ১৭ রানে হেরে সিরিজে ১-০তে পিছিয়ে পড়েছিল বাংলাদেশ অনূর্ধ্ব-১৭ ক্রিকেট দল। আজ দ্বিতীয় ওয়ানডেতে আফগান যুবাদের ৭ উইকেটে বিধ্বস্ত করে সিরিজে সমতা (১-১) এনেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৭ ক্রিকেট দল।

    আজ গ্রেটার নইদা স্পোর্টস কমপ্লেক্স গ্রাউন্ডে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে বাংলাদেশের বোলারদের দাপটে ৪৪.২ ওভারে ১২১ রানে গুটিয়ে যায় আফগানিস্তানের ইনিংস।

    বাংলাদেশের বোলারদের দাপুটে বোলিংয়ে মাত্র তিন আফগান ব্যাটসম্যান দুই অংকের ঘরে পৌঁছাতে সক্ষম হন। এরা হলেন মোহাম্মদ ইসহাক ৪৪, বাসির খান ২৭ ও সুলিমান আরবজাই ১৩। দুই ব্যাটসম্যান আসলাম খান ও নাভিদ সাফি রানের খাতা খুলতে পারেননি।

    বাংলাদেশের বোলারদের মধ্যে মৃত্যুঞ্জয় চৌধুরী ও মেহেদি হাসান অনি দুজনেই ২১ রান খরচায় তিনটি করে, মোহাম্মদ তাহসিন ২৪ রান খরচায় দুটি এবং শাহাদাত হোসেন ৯ রান খরচায় নেন এক উইকেট।

    জবাবে ব্যাট করতে নেমে ১৭ ওভার বাকি থাকতেই ৩ উইকেটে ১২৪ রান স্কোরবোর্ডে জমা করে বাংলাদেশ। ফলে ৭ উইকেটে জিতে যায় তারা। বাংলাদেশের পক্ষে ওপেনার প্রান্তিক নওরোজ নাবিল সর্বোচ্চ ৩৭ রান করেন। এছাড়া মোহাম্মদ তাহসিন ৩৪ রান করে আউট হন। অমিত হাসান ২৪ ও অধিনায়ক পারভেজ হোসেন ইমন ২৩ রানে অপরাজিত থাকেন।

    আফগানিস্তানের সুলিমান আরবজাই দুটি উইকেট নেন।

    ম্যাচসেরা হন বাংলাদেশের অলরাউন্ডার মোহাম্মদ তাহসিন।

    আগামী ২৭ মার্চ একই মাঠে ‍তৃতীয় ওয়ানডেতে মুখোমুখি হবে দুই দল।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...