সিরিজ বাঁচানোর ম্যাচে টস জিতে ব্যাট করছে ইংল্যান্ড – BD Sports 24
  • সিরিজ বাঁচানোর ম্যাচে টস জিতে ব্যাট করছে ইংল্যান্ড

    December 14th, 2017

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    পার্থ, ১৪ ডিসেম্বর: পাঁচ ম্যাচ অ্যাশেজ টেস্ট সিরিজের প্রথম দুটিতে হেরেছে সফরকারী ইংল্যান্ড। ফলে আজ থেকে পা্র্থে শুরু হওয়া তৃতীয় টেস্ট ম্যাচটি ইংল্যান্ডের জন্য সিরিজ বাঁচানোর ম্যাচ। সেই সিরিজ বাঁচানোর ম্যাচে টস জিতে ইংলিশ অধিনায়ক জো-রুট প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন।

    কিন্তু ২৬ রান তুলতেই কুক-এর বিদায়ে প্রথম উইকেট হারিয়েছে সফরকারী ইংল্যান্ড।

    দুই ইংলিশ ওপেনার অ্যালিস্টার কুক ও স্টোনম্যান শুরুটা করেছিলেন কিন্তু দাপুটেভাবে। প্রথম চার ওভারে তারা স্কোরবোর্ডে জমা করেন ২১ রান। এর পরের ওভারেই ঘটে বিপত্তি। অসি পেসার মিচেল স্টার্কের করা তৃতীয় ওভারের চতুর্থ বলে এলবিডব্লিউ’র ফাঁদে পা দেন ৭ রান করা কুক। দলীয় রান তখন ২৬।

    কুকের বিদায়ের পর ক্রিজে এসেছেন ডানহাতি ব্যাটসম্যান জেমস ভিন্স। ৮ ওভার মোকাবেলায় ইংলিশদের সংগ্রাহ ৩৬/১। স্টোনম্যান ২৯ ও ভিন্স ০ রানে ক্রিজে রয়েছেন।

    ইংল্যান্ড অপরিবর্তিত দল নিয়েই মাঠে নেমেছে। অপরদিকে স্বাগতিক শিবিরে পরিবর্তন আনা হয়েছে একটি। ব্যাটসম্যান হ্যান্ডসকম্ব-এর পরিবর্তে নেয়া হয়েছে অলরাউন্ডার মিচেল মার্শকে।

     

    দুই দলের খেলোয়াড়রা হলেন:

    অস্ট্রেলিয়া: ক্যামেরন ব্যানক্রফট, ডেভিড ওয়ার্নার, উসমান খাজা, স্টিভেন স্মিথ (অধিনায়ক), শন মার্শ, মিচেল মার্শ, ডিম পেইন (উইকেটরক্ষক), মিচেল স্টার্ক, প্যাট কামিন্স, জস হ্যাজেলউড ও নাথান লায়ন।

    ইংল্যান্ড: অ্যালিস্টার কুক, মার্ক স্টোনম্যান, জেমস ভিন্স, জো রুট (অধিনায়ক), ডেভিড মালান, মইন আলী, জনি বেয়ারস্টো (উইকেটরক্ষক), ক্রিস ওকস, স্টুয়ার্ট ব্রড, ক্রেইগ ওভারটন ও জেমস অ্যান্ডারসন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা