সিরিজ সমতা আনলো ওয়েস্ট ইন্ডিজ – BD Sports 24
  • সিরিজ সমতা আনলো ওয়েস্ট ইন্ডিজ

    October 27th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    পুনে, ২৭ অক্টোবর: তৃতীয় ওয়ানডেতে স্বাগতিক ভারতকে ৪৩ রানে পরাজিত করেছে সফরকারী ওয়েস্ট ইন্ডিজ। এর ফলে সিরিজে সমতা আনলো ক্যারিবীয়রা।

    ওয়েস্ট ইন্ডিজের করা ২৮৩ রানের জবাবে ব্যাট করতে নামা ভারত ক্যারিবীয় বোলারদের মারাত্মক বোলিংয়ে ৪৭.৪ ওভারে ২৪০ রানে গুটিয়ে যায় ভারতের ইনিংস। ফলে ৪৩ রানে জিতে যায় জেসন হোল্ডার বাহিনী।

    অধিনায়ক বিরাট কোহলি ১১৯ বলে ১০৭ রান করেও দলের পরাজয় এড়াতে পারেননি। এ ম্যাচ হেরে যাওয়ায় বিফলে গেলো কোহলির সেঞ্চুরি। কোহলি ছাড়া আর কোনো ব্যাটসম্যানই ব্যাট হাতে সফলতার মুখ দেখেননি। ওপেনার শিখর ধাওয়ান ৩৫, রিসাব পান্ট ২৪, আমবাতি রাইদু ২২ এবং ভুবনেশ্বর কুমার ১০ রানে করে আউট হন। কুলদীপ যাদব ১৫ রানে অপরাজিত ছিলেন।

    ক্যারিবীয় বোলারদের মধ্যে মারলন স্যামুয়েলস মাত্র ১২ রান খরচায় একাই নেন ৩ উইকেট। এছাড়া জেসন হোল্ডার, ম্যাকয় এবং অ্যাসলে নার্স দুটি করে এবং কেমার রোচ নেন ১ উইকেট।

    এর আগে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ৯ উইকেটে ২৮৩ রান করেছে। মিডল অর্ডার ব্যাটসম্যান সাই হোপ-এর ৯৫ রানের ওপর ভর করে ওই রান দাঁড় করায় ও. ইন্ডিজ।

    সাই হোপ ১১৩ বলে ৬ বাউন্ডারি ও ৩ ছক্কায় ৯৫ রান করে আউট হন। এছাড়া অ্যাসলে নার্সের ঝড়ো গতির ২২ বলে ৪০, হেটমেয়ারের ২১ বলে ৩৭, অধিনায়ক জেসন হোল্ডারের ৩২ রান উল্লেখযোগ্য।

    ভারতীয় পেসার জাসপ্রিত বুমরাহ ৩৫ রান খরচায় একাই শিকার করেন ৪ উইকেট। এছাড়া কুলদীপ যাদব দুটি এবং ভুবনেশ্বর কুমার, খলিল আহমেদ এবং যুজবেন্দ্র চাহাল একটি করে উইকেট নেন।

    ম্যাচসেরা হন অলরাউন্ড পারফরম্যান্স করা ক্যারিবীয় ক্রিকেটার অ্যাসলে নার্স। আগামী ২৯ অক্টোবর সোমবার মুম্বাইয়ে চতুর্থ ওয়ানডেতে মুখোমুখি হবে ভারত-ওয়েস্ট ইন্ডিজ।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা