সিলেটে প্রশংসার জোয়ারে ভাসছেন সালমান – BD Sports 24
  • সিলেটে প্রশংসার জোয়ারে ভাসছেন সালমান

    January 31st, 2018

    সিলেট বিভাগীয় প্রতিনিধি

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    সিলেট, ৩১ জানুয়ারি: পাবনায় অনুষ্ঠিত ‘‘ফি.ম. সামসুল আরেফিন স্মৃতি ৩৫তম জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপের এককে চ্যাম্পিয়ন হয়েছেন সিলেট জেলা ব্যাডমিন্টন দলের খেলোয়াড় সালমান খান। তিনি এ সাফল্যকে সিলেট জেলা ক্রীড়া সংস্থা তথা সমগ্র সিলেটবাসীর প্রতি উৎসর্গ করেন।

    জাতীয় ব্যাডমিন্টনের এককে শিরোপা জেতায় সিলেটবাসীর প্রশংসার জোয়ারে ভাসছেন সালমান খান। তার এই গৌরবোজ্জ্বল সাফল্যে সিলেট জেলা ব্যাডমিন্টন দলের খেলোয়াড় সালমান খান-এর প্রতি আন্তরিক অভিনন্দন জ্ঞাপন করেছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম।

    এছাড়া আরো অভিনন্দন জানিয়েছেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী সদস্য বিজিত চৌধুরী, অ্যাডভোকেট নিজাম উদ্দিন ও নাজনীন হোসেন এবং কোষাধ্যক্ষ মোঃ সিরাজ উদ্দিন, সিলেট জেলা ব্যাডমিন্টন কমিটির সভাপতি সিরাজুল ইসলাম শামীম ও সম্পাদক লিয়াকত হোসেন, সিলেট বিভাগীয় ব্যাডমিন্টন কমিটির সভাপতি কামরান আহমদ ও সম্পাদক জহর চৌধুরী বাবু।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা