সিলেট সিক্সার্সকে বিপিএলের ষষ্ঠ শিরোপা উপহার দিতে চাই: ওয়াকার ইউনুস – BD Sports 24
  • সিলেট সিক্সার্সকে বিপিএলের ষষ্ঠ শিরোপা উপহার দিতে চাই: ওয়াকার ইউনুস

    October 27th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২৭ অক্টোবর: ঘরের মাঠে দাপুটে শুরুর পর নিজেদের অভিষেক আসরে প্রত্যাশিত সাফল্য পায়নি সিলেট সিক্সার্স। এবারকার আসরে আর হতাশ হতে চায় না তারা। শিরোপা জিততেই এবার মাঠে নামবে সিলেট সিক্সার্স। এমনটাই জানিয়েছেন দলটির কোচ পাকিস্তানের সাবেক অধিনায়ক ও পেস বোলিং কিংবদন্তি ওয়াকার ইউনুস। বিপিএলের ষষ্ঠ আসরের প্লেয়ার্স ড্রাফটকে সামনে রেখে আজ শনিবার ঢাকায় এসেছেন ওয়াকার।

    ড্রাফটের আগেই অবশ্য চমক দিয়েছে সিলেট সিক্সার্স। সাব্বির রহমান, নাসির হোসেনের সঙ্গে পাকিস্তানের অলরাউন্ডার সোহেল তানভীর। আর এ+ ক্যাটাগরিতে সিক্সার্স শিবিরে যোগ দিয়েছেন জাতীয় দলের উইকেটরক্ষক-ব্যাটসম্যান লিটন কুমার দাস।

    তবে, সরাসরি ২ বিদেশী নেয়ার সুযোগে সবচেয়ে বড় চমক দিয়েছে সিক্সার্স ম্যানেজমেন্ট। অস্ট্রেলিয়ার সাবেক সহ-অধিনায়ক ও আইপিএলের দল সানরাইজার্স হায়দ্রবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নারের সার্ভিস নিশ্চিত করেছে দলটি। সঙ্গে যোগ হয়েছেন নেপালের লেগস্পিনার সন্দ্বীপ লামিচানে।

    ওয়াকার ইউনুস জানান, “শিরোপা জয়ের জন্যই দল তৈরি করছে সিলেট সিক্সার্স। যে ৬ ক্রিকেটারকে নিশ্চিত করা হয়েছে তারা সবাই টি-টোয়েন্টি ফরমেটের জন্য দারুণ পরীক্ষিত। সঙ্গে ড্রাফট থেকেও দেশী-বিদেশী সেরা ক্রিকেটারদের আমরা নিশ্চিত করতে চাই। আমার বিশ্বাস একটা ব্যালেন্স দল আমরা তৈরি করতে পারবো। ষষ্ঠ আসরের শিরোপা আমরা চাই।”

    ডেভিড ওয়ার্নারের মতোই প্রথমবারের মতো বিপিএলের সঙ্গে সরাসরি যুক্ত হয়েছেন ওয়াকার ইউনুস। তাঁর দাবি, “আন্তর্জাতিক অঙ্গনে বিপিএলের প্রতি ক্রিকেটার ও ক্রিকেট সংশ্লিষ্টদের আস্থা ক্রমেই বাড়ছে। আর সে কারণেই বিপিএলের প্রতি সবারই আগ্রহ বাড়ছে। অনেক বড় তারকা ক্রিকেটার এ জন্য বিপিএল খেলতে চাইছে।”

    সিলেট সিক্সার্সের প্রধান নির্বাহী ইয়াসির ওবায়েদ জানান, “পর্যাপ্ত সময় পাইনি বলে প্রথম আসরটা প্রত্যাশিত হয়নি আমাদের। এবার আমরা শিরোপা জয়ের জন্যই সব ধরনের প্রস্তুতি নিয়েছি আমরা। দেশী-বিদেশী ক্রিকেটার বাছাইয়ের ক্ষেত্রে আমরা সেভাবেই কাজ করেছি। ড্রাফট থেকে ভালো ক্রিকেটার পাওয়াটা অনেকটা ভাগ্যের ব্যাপার হবে। আমরা চেষ্টা করবো ভাল ক্রিকেটার বাছাই করতে।”বিজ্ঞপ্তি।


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা