সুপার ওভারে নাটকীয় জয় দিল্লির – BD Sports 24
  • সুপার ওভারে নাটকীয় জয় দিল্লির

    September 21st, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    আবুধাবি, ২১ সেপ্টেম্বর: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে চলমান ত্রয়োদশ আসরের দ্বিতীয় ম্যাচটিই সুপার ওভারে গড়িয়েছে। কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে সুপার ওভারে নাটকীয় জয় তুলে দিয়েছে দিল্লি ক্যাপিটালস।

     

    সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে গত রাতে অনুষ্ঠিত ম্যাচে টস জিতে প্রথমে ফিল্ডিং করতে নামে পাঞ্জাব। ব্যাট হাতে নেমে ১৩ রানেই ৩ উইকেট হারায় দিল্লি। মিডল-অর্ডারে শুরুর ধাক্কা সামাল দেন অধিনায়ক শ্রেয়াস আইয়ার ও ঋসভ পান্থ। আইয়ার ৩৯ ও পান্থ ৩১ রান করেন।

     

    শেষদিকে, অস্ট্রেলিয়ার মার্কাস স্টয়নিস ৭টি চার ও ৩টি ছক্কায় ঝড় তুলে ২১ বলে ৫৩ রান করেন। ফলে ২০ ওভারে ৮ উইকেটে ১৫৭ রানের সংগ্রহ পায় দিল্লি। পাঞ্জাবের মোহাম্মদ সামি ১৫ রানে ৩ উইকেট নেন।

     

    জবাবে শুরুটা ভালো হলেও পরের দিকের ব্যাটসম্যানদের ব্যর্থতায় লড়াই থেকে ছিটকে পড়ে পাঞ্জাব। তবে দলকে খেলায় রেখেছিলেন ওপেনার মায়াঙ্ক আগারওয়াল। শেষ ওভার পর্যন্ত লড়াই করেন তিনি।

     

    শেষ ওভারে পাঞ্জাবের জয়ের জন্য দরকার ছিলো ১৩ রান। দিল্লির স্টয়নিসকে প্রথম বলে ছক্কা, দ্বিতীয় বলে দুই ও তৃতীয় বলে চার মেরে ম্যাচটিতে সমতা আনেন আগারওয়াল। কিন্তু পঞ্চম বলে আগারওয়াল ও শেষ বলে ইংল্যান্ডের ক্রিস জর্ডান আউট হলে ম্যাচটি টাই হয়। ফলে সুপার ওভারে গড়ায় ম্যাচটি।

     

    আর সুপার ওভারে প্রথমে ব্যাট করে মাত্র ২ রান করে পাঞ্জাব। ৩ রানের টার্গেট সহজেই ছুঁয়ে ফেলে দিল্লি। ম্যাচসেরা হয়েছেন দিল্লি ক্যাপিটালসের মার্কাস স্টয়নিস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...