সুব্রত কাপ চ্যাম্পিয়ন বিকেএসপির কিশোর দলকে সংবর্ধনা – BD Sports 24
  • সুব্রত কাপ চ্যাম্পিয়ন বিকেএসপির কিশোর দলকে সংবর্ধনা

    November 24th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    সাভার (ঢাকা), ২৪ নভেম্বর: বিকেএসপির কিশোর ফুটবল দল সুব্রত মুখার্জী কাপ অনূর্ধ্ব-১৭ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টে অপরাজিত চ্যাম্পিয়ন হয়ে গতকাল রাত ৯:৩০টায় দেশে ফিরলে বিকেএসপির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. আনিছুর রহমান তাদের ফুলেল শুভেচ্ছা জানান।

    তিনি চ্যাম্পিয়ন দলকে মিষ্টি মুখ করান এবং বিকেএসপি পরিবারের পক্ষ থেকে দলের সকলকে অভিনন্দন জানান। এ সময় তার সাথে ছিলেন বিকেএসপির পরিচালক (প্রসাশন ও অর্থ) হাওলাদার মো. রাকিবুল বারী।

    গত ২০ নভেম্বর অনুষ্ঠিত ফাইনালে বিকেএসপি কিশোর দল আফগানিস্তানকে ১-০ গোলে পরাজিত করে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হয়েছে। দিল্লীর আম্বেদকার স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল খেলাটি ছিল প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ। নির্ধারিত ৭০ মিনিটের খেলার ৬ মিনিটেই বিকেএসপির হাবিবুর রহমান জয়সূচক গোলটি করেন।

    বিকেএসপি দলটি সেমিফাইনালে বেঙ্গালোরের আর্মি বয়েজকে ৩-২ গোলে পরাজিত করে ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করে। উল্লেখ্য বিকেএসপি কিশোরী দলটিও এ মাসে অনুষ্ঠিত একই টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়ে দেশের জন্য গৌরব বয়ে আনে। কিশোর দলটিও প্রতিযোগিতায় বাংলাদেশের হয়ে অংশগ্রহণ করে।

    দলের ম্যানেজার ও কোচের দায়িত্বে আছেন যথাক্রমে পরিতোষ দেওয়ান ও অমল চন্দ্র দে । টুর্নামেন্টে ভারত বাংলাদেশ ছাড়াও শ্রীলংকা, নেপাল ও আফগানিস্তানের বয়সভিত্তিক দল অংশগ্রহণ করে।  বিজ্ঞপ্তি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা