সুয়ারেজকে মেসির শুভেচ্ছা! – BD Sports 24
  • সুয়ারেজকে মেসির শুভেচ্ছা!

    July 5th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    নিজনি নভগরদ (রাশিয়া), ৫ জুলাই: ফ্রান্সের বিপক্ষে ফুটবল বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল ম্যাচের আগে উরুগুয়ের তারকা খেলোয়াড় লুইস সুয়ারেজকে অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসি।

    এমন খবর মেসি চাউর করেননি। এমন খবর জানিয়েছেন সুয়ারেজ নিজেই। তিনি বলেন, ‘কোয়ার্টার ফাইনালে উঠতে পারার জন্য আমাকে ও আমার পুরো দলকে অভিনন্দন জানিয়েছে মেসি। এ ছাড়া ফ্রান্সের বিপক্ষে ম্যাচের জন্য আমাকে অগ্রিম শুভেচ্ছাও জানিয়েছে মেসি।’

    মেসি-সুয়ারেজ ভালো বন্ধু। দু’জনই স্প্যানিশ ক্লাব বার্সেলোনার হয়ে খেলছেন। মাঠের মধ্যে দু’জনের বোঝাপড়াটা জম্পেশ। শুধুমাত্র মাঠের ভেতরেই নয়, মাঠের বাইরে দু’জনের বন্ধুত্ব বেশ শক্ত-পোক্ত।

    মেসির আর্জেন্টিনা বিশ্বকাপের শেষ ষোলো থেকে বিদায় নিয়েছে। সুয়ারেজের উরুগুয়ে কোয়ার্টার ফাইনালে ফ্রান্সের মুখোমুখি হবার জন্য প্রস্তুত হচ্ছে। এর মাঝেও, মেসির সাথে শলাপরামর্শ সেরেছেন সুয়ারেজ।

    মেসি রয়েছে বার্সেলোনায়। আর সুয়ারেজ রয়েছেন রাশিয়ায়। তারপরও মুঠোফোনের মাধ্যমে নিজেদের সুখ-দুঃখ ভাগাভাগি করেছেন মেসি-সুয়ারেজ। এমন খবরই দিলেন সুয়ারেজ, ‘অবশ্যই। মেসির সাথে আমার দীর্ঘক্ষণ কথা হয়েছে। তবে কি কথা হয়েছে তা বলা যাবে না। এটি আমাদের একান্তই ব্যক্তিগত। তবে এটি ঠিক যে, একে অপরের শুভাকাঙ্ক্ষী হিসেবে আমাদের আলাপ-আলোচনা করেছি। মেসি মানুষ হিসেবে দুর্দান্ত। যেকোনো ব্যাপারে পাশে থাকতে সে প্রস্তুত।’বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা