সুয়ারেজকে রেখে দিতে চান কোম্যান – BD Sports 24
  • সুয়ারেজকে রেখে দিতে চান কোম্যান

    September 11th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    মাদ্রিদ, ১১ সেপ্টেম্বর: কয়েকদিন আগেই গণমাধ্যমে খবর বেরিয়েছিল যে বার্সেলোনা ছেড়ে ইতালীয় জায়ান্ট জুভেন্টাসে যোগ দিতে যাচ্ছেন লুইস সুয়ারেজ। কথাবার্তা অনেকটাই এগিয়েও গিয়েছিল। তবে কয়েকঘণ্টা আগে খবর বেরিয়েছে যে উরুগুয়ের ওই স্ট্রাইকারকে দলেই রেখে দিতে চান বার্সা কোচ রোনাল্ড কোম্যান।

     

    স্থানীয় গণমাধ্যম ডিপোর্টেস কুয়েট্রোর দাবি, অ্যাটলেটিকো মাদ্রিদ ও এর কোচ দিয়েগো সিমিওনে আগ্রহ প্রকাশ করায় জুভেন্টাসের সঙ্গে চুক্তির আলোচনা থামিয়ে দিয়েছেন সুয়ারেজ। মুলত স্পেনে থেকে যাওয়াটাই হচ্ছে সুযারেজের মূল লক্ষ্য। কারণ সেখানে ইতোমধ্যে বেশ ভালোভাবে মানিয়ে নিয়েছে তার পরিবার।

     

    আর সিমিওনের অধীনে খেলার সুযোগটিও তাকে অ্যাটলেটিকো মাদ্রিদে যোগ দিতে উৎসাহিত করছে। তবে জুভেন্টাস বা অ্যাটলেটিকো মাদ্রিদে যদি যাওয়া না হয়, তাহলে বার্সেলোনায় তাকে স্বাগত জানানো হবে।

     

    টিভি থ্রি’র খবর অনুযায়ী বার্সা কোচ কোম্যান তার মতের পরিবর্তন ঘটিয়েছেন। এর আগে ওই উরুগুইয়ানের বিপক্ষে অবস্থান নিয়েছিলেন তিনি। এখন দেখা যাক শেষ পর্যন্ত কোথাকার জল কোথায় গড়ায়। তবে মৌসুমের শুরুতে বার্সাতেই সুয়ারেজকে দেখা যাওয়ার সম্ভাবনা বেশি। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...