সেনাবাহিনী ও নৌবাহিনীর জয় – BD Sports 24
  • সেনাবাহিনী ও নৌবাহিনীর জয়

    February 15th, 2020

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৫ ফেব্রুয়ারি: ‘বঙ্গবন্ধু ওয়ালটন স্মার্ট টিভি শহীদ স্মৃতি হকি টুর্নামেন্ট-২০২০’ এ আজ শনিবার দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। দিনের প্রথম ম্যাচে জয় পেযেছে বাংলাদেশ সেনাবাহিনী। আর দ্বিতীয় ম্যাচে জয় পেয়েছে বাংলাদেশ নৌবাহিনী।

     

    মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে বাংলাদেশ সেনাবাহিনী ৭-১ গোলে বাংলাদেশ পুলিশকে বিধ্বস্ত করেছে। সেনাবাহিনীর পক্ষে আহসান হাবিব ৩টি, মো. হাসান যুবাযের ২টি, নাইম উদ্দিন ও মিলন হোসেন। পুলিশের পক্ষে ম্যাচের ২০ মিনিটে একমাত্র গোলটি করেন শাওন আহমেদ। নিজেদের প্রথম ম্যাচে বাংলাদেশ সেনাবাহিনী ৪-৩ গোলে হারিয়েছিল বাংলাদেশ বিমানবাহিনীকে।

     

    এদিকে বাংলাদেশ নৌবাহিনী ৬-১ গোলে পরাজিত করেছে বাংলাদেশ বিমানবাহিনীকে। নৌবাহিনীর পক্ষে আশরাফুল ইসলাম ও রাসেল মাহমুদ জিমি ২টি করে এবং ফরহাদ আহমেদ ও মাহবুব হোসেন ১টি করে গোল করেন। বিমানবাহিনীর পক্ষে সজীব ম্যাচের ৫৫ মিনিটে একটি গোল শোধ দেন। প্রথম ম্যাচে বাংলাদেশ নৌবাহিনী ৫-০ গোলে উড়িয়ে দিয়েছিল বাংলাদেশ পুলিশকে।

     

    আগামীকাল রোববার কোনো খেলা নেই। সোমবার দুপুর দেড়টায় বাংলাদেশ বিমান বাহিনী লড়বে বাংলাদেশ পুলিশের বিপক্ষে। আর বিকেল ৩টা ৩০ মিনিটে বাংলাদেশ নৌবাহিনী মুখোমুখি হবে বাংলাদেশ সেনাবাহিনীর।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা