সেন্ট্রাল জৈন্তা উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন – BD Sports 24
  • সেন্ট্রাল জৈন্তা উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন

    November 26th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২৬ নভেম্বর: সিলেটে কে-স্পোর্টস স্কুল ফুটবল লিগে চ্যাম্পিয়ন হয়েছে সিলেটের জৈন্তাপুরের সেন্ট্রাল জৈন্তা উচ্চ বিদ্যালয়। গতকাল রোববার সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত লিগের ফাইনালে সেন্ট্রাল জৈন্তা উচ্চ বিদ্যালয় ২-০ গোলে ঢাকা দক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজ, গোলাপগঞ্জ, সিলেটকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

    খেলা শেষে সিলেটের জেলা প্রশাসক ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সভাপতি এম কাজী এমদাদুল ইসলামের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অতিরিক্ত সচিব ও সিলেট বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) মৃণাল কান্তি দেব পুরস্কার প্রদান করেন।

    অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম।

    ফাইনাল ম্যাচে ম্যান অব দ্য ফাইনাল মনোনীত হন সেন্ট্রাল জৈন্তা উচ্চ বিদ্যালয়, জৈন্তাপুর, সিলেট এর ১১নং জার্সিধারী খেলোয়াড় আহমদ আলী।

    চ্যাম্পিয়ন সেন্ট্রাল জৈন্তা উচ্চ বিদ্যালয়, জৈন্তাপুর, সিলেটকে ট্রফি, মেডেল ও সেইসাথে প্রাইজমানি হিসেবে দেয়া হয় ৩০ হাজার টাকা। রানার্স আপ ঢাকা দক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজ, গোলাপগঞ্জ, সিলেটকে ট্রফি, মেডেল ও প্রাইজমানি দেয়া হয় ২০ হাজার টাকা। অব দ্য ফাইনাল আহমদ আলী-কে এক হাজার টাকা ও স্মারক প্রদান করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সিলেট জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার অফিস সেক্রেটারি বিপুল চন্দ্র তালুকদার।

    সিলেট জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী সদস্য বিজিত চৌধুরী, জৈন্তাপুর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার মৌরীন করিম, গোলাপগঞ্জ উপজেলার উপজেলা নির্বাহী অফিসার মামুনুর রহমান, সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মারিয়ান চৌধুরী মাম্মী, সিলেট জেলা ক্রীড়া সংস্থার প্রাক্তন সহ-সভাপতি হাজী এমএ সাত্তার, সিলেট জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ মোঃ সিরাজ উদ্দিন, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের ভাইস প্রেসিডেন্ট আব্দুল মালিক রাজা ও কার্যনির্বাহী সদস্য সমর চৌধুরী ও মাহমুদ হোসেন শাহীন, সিলেট ডিএফএর সাধারণ সম্পাদক দীপাল কুমার সিংহ, ক্রীড়া সংগঠক রিয়াজ উদ্দিন হেলাল, ঢাকা দক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজ, গোলাপগঞ্জ, সিলেট এবং সেন্ট্রাল জৈন্তা উচ্চ বিদ্যালয়, জৈন্তাপুর, সিলেট এর শিক্ষকবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

    উল্লেখ্য, উক্ত লিগে ২০টি স্কুল অংশগ্রহণ করে। বিজ্ঞপ্তি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা