সেপ্টেম্বরে শুরু হচ্ছে বিশ্বকাপের বাছাইপর্ব – BD Sports 24
  • সেপ্টেম্বরে শুরু হচ্ছে বিশ্বকাপের বাছাইপর্ব

    April 20th, 2020

    স্পোর্টস ডেস্ক
    বিডিস্পোর্টস২৪ ডটকম
    আসুনসিয়ন, ২০ এপ্রিল : প্রাণঘাতি করোনা ভাইরাসের কারণে বিলম্বিত হচ্ছে ২০২২ সালের কাতার বিশ্বকাপের দক্ষিণ আমেরিকা অঞ্চলের বাছাইপর্ব। বর্তমানে স্থগিত থাকা বাছাইপর্ব আগামী সেপ্টেম্বরে শুরু হবে বলে জানিয়েছে ফুটবলের আঞ্চলিক নির্বাহি সংস্থাটি।বাসস

    করোনাভাইরাসের কারণে মার্চ মাসের শেষের দিকে প্রথম দুই রাউন্ডের ম্যাচ শুরু করতে না পারার কারণে ফিফাকে প্রচারের কাজটি বিলম্ব করতে বলেছিল কনমেবল।কনমেবল জানিয়েছে , রাউন্ড রবিন ফরম্যাটে ১০টি দলই একে অপরের বিপক্ষে হোম এন্ড অ্যাওয়ে ভিত্তিতে খেলবে।

    ফলে একটি দল ১৮টি করে ম্যাচ খেলবে। অন্যান্য মহাদেশীয় ফেডারেশনগুলোর তুলনায় যা অনেক বেশি।প্রথম দুই রাউন্ডের সূচি পুনরায় করতে হবে বলে জানায় কনমেবল। নতুন যে কোন সুচির জন্য ফিফার অনুমোদন নিতে হবে বলে নিশ্চিত করেছে কনমেবলের পক্ষ থেকে।

    ইতোমধ্যে কোপা আমেরিকা আগামী বছর পর্যন্ত স্থগিত হয়েছে। ফলে অতিরিক্ত দুই রাউন্ড খেলার সুযোগ তৈরি হয়েছে। আগামী বছরের ৩ ও ৮ জুন থেকে বিশ্বকাপ বাছাইপর্বের দু’টি রাউন্ড খেলা যাবে। আর কোপা শুরু হবে ১১ জুন থেকে।

    এদিকে, কনমেবল বলছে,  ক্লাব প্রতিযোগিতা, কোপা লিবার্তাদোরেস ও কোপা সুদামেরিকানার পুনরায় শুরুর তারিখ এখনো নির্ধারন করা সম্ভব হয়নি।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...