সেভিয়া সেমিফাইনালে – BD Sports 24
  • সেভিয়া সেমিফাইনালে

    August 12th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    রেইজিন এরিনা, ১২ আগস্ট: ইউরোপা লিগের সেমিফাইনালে ওঠার লড়াইটা বেশ জমে ওঠেছিল সেভিয়া ও উলভারহাম্পটনের মধ্যে। ১৩ মিনিটে পেনাল্টি পেয়েও গোল করতে ব্যর্থ হয় উলভস। তবে শেষ মুহূর্তের গোলে সেমিফাইনালের টিকিট পায় সেভিয়া। 

     

    পেনাল্টি মিসের পর আহামরি আর কিছু করে দেখাতে পারেনি উলভারহাম্পটন। নাহলে ম্যাচটি ঠিকই অতিরিক্ত সময়ে নিয়ে যাওয়া যেত। খেলা শেষ হওয়ার ২ মিনিট আগে অর্থাৎ ৮৮ মিনিটে ওকাম্পোসের জয় সূচক গোলে শেষ চার নিশ্চিত হয় সেভিয়ার।

     

    ১৩ মিনিটের পেনাল্টি নিয়ে আফসোস করতেই পারে উলভস। সেভিয়ার বিপক্ষে প্রথমে এগিয়ে যাওয়ার সুযোগ এসেছিল। কিন্তু রাউল জিমিনেসের স্পট কিক শেষ পর্যন্ত সেভ হয়ে যাওয়ায় ইউরোপা লিগ স্বপ্নের ইতি ঘটেছে সেখানেই। শেষ মুহূর্তে এক গোল দিয়ে ইউরোপা লিগের সেমিফাইনাল নিশ্চিত করেছে সেভিয়া।

     

    প্রিমিয়ার লিগে সপ্তম স্থানে থেকে মৌসুম শেষ করায় পরের বার ইউরোপিয়ান প্রতিযোগিতায় থাকতে পারছে না উলভস। উল্টো দিকে ৫ বারের চ্যাম্পিয়ন সেভিয়া সেমিতে মুখোমুখি হবে ম্যানচেস্টার ইউনাইটেডের।

     

    অপর কোয়ার্টার ফাইনালে এফসি বাসেলকে ৪-১ গোলে বিধ্বস্ত করেই সেমিফাইনাল নিশ্চিত করেছে শাখতার দোনেৎস্ক।

     

    ইউক্রেনের ক্লাব শাখতার এগিয়ে যায় দ্বিতীয় মিনিটেই। জুনিয়র মোরায়েসের গোলের পর ২২ মিনিটে ব্যবধান বাড়িয়ে নেন টাইসন। দ্বিতীয়ার্ধের ৭৫ মিনিটে পেনাল্টি থেকে তৃতীয় গোলটি করেন অ্যালান প্যাটট্রিক।

     

    ৮৮ মিনিটে ডোডোর কল্যাণে আসে চতুর্থ গোল। তবে যোগ হওয়া সময়ে একটি সান্ত্বনার গোল দিতে পারে বাসেল। সেমিফাইনালে শাখতারের প্রতিপক্ষ ইন্টার।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...