সেমিফাইনালে মাঠে নামছেন ক্রোয়েশিয়ার ডিফেন্ডার ভিদা – BD Sports 24
  • সেমিফাইনালে মাঠে নামছেন ক্রোয়েশিয়ার ডিফেন্ডার ভিদা

    July 10th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    মস্কো, ১০ জুলাই: ফিফার শাস্তির হাত থেকে বেঁচে গেলেন ক্রোয়েশিয়ার ডিফেন্ডার ডোমাগো ভিদা। ফলে চলতি বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ডের বিপক্ষেই মাঠে নামছেন তিনি। শাস্তি না দিলেও ভিদাকে সতর্ক করে দিয়েছে ফিফা। আগামীকাল বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে ইংল্যান্ডের মুখোমুখি হবে ক্রোয়েশিয়া।

    কোয়ার্টার ফাইনালে রাশিয়াকে হারানোর পর ভিডিও বার্তায় ভিদা বলেছিলেন, ‘এটি ইউক্রেনের গৌরব।’ বিশ্বকাপে খেলছে না ইউক্রেন। তাহলে কোথা থেকে আসলো ইউক্রেন!!

    রাশিয়ার সাথে ইউক্রেনের সম্পর্কের কথা সবাই জানে। এই দু’দলের রাজনৈতিক অবস্থা মোটেও ভালো নয়। এমন অবস্থায় ইউক্রেনকে টেনে এনে বিপদে পড়ার উপক্রম ছিলো ভিদার। তার ভিডিও বার্তার পর অনেকেই বলেছিলেন- ফুটবল রাজনীতি টেনে আনায় শাস্তির মুখোমুখি হতে হবে ভিদাকে। এক ম্যাচ নিষিদ্ধ হতে পারেন তিনি। ফলে ইংল্যান্ডের বিপক্ষে সেমিফাইনালে খেলা হবে না তার। কিন্তু না, ভাগ্য সুপ্রসন্ন থাকায় শাস্তির পেতে হচ্ছে না ভিদাকে। মৌখিকভাবে ভিদাকে সতর্ক করে দিয়েছে ফিফা।

    এমন খবরের পর নিজের প্রতিক্রিয়া জানিয়েছে ভিদা। তিনি বলেন, ‘জয়ের পর এত বেশি উচ্ছ্বসিত ছিলাম যে, মজাটা বেশি হয়ে গিয়েছিলো। এই জয় ইউক্রেনের নয়, ক্রোয়েশিয়ার।’বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা