সেমিফাইনাল থেকে বিদায় ভেনাসের – BD Sports 24
  • সেমিফাইনাল থেকে বিদায় ভেনাসের

    March 17th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    যুক্তরাষ্ট্র, ১৭ মার্চ: ১৭ বছর পর ইন্ডিয়ান ওয়েলস টেনিস টুর্নামেন্টে মহিলা এককের সেমিফাইনালে উঠেছিলেন অষ্টম বাছাই যুক্তরাষ্ট্রের ভেনাস উইলিয়ামস। কিন্তু সেমিফাইনাল থেকেই বিদায় নেন ভেনাস। সেমিতে ২০তম বাছাই রাশিয়ার দারিয়া কাসাতকিনার কাছে ৪-৬, ৬-৪ ও ৭-৫ গেমে হেরে যান সাতটি গ্র্যান্ড স্ল্যাম জয়ী যুক্তরাষ্ট্রের টেনিস তারকা ভেনাস।

    কোয়ার্টার ফাইনালে দশম বাছাই জার্মানির অ্যাঞ্জেলিক কারবারকে হারিয়ে ইন্ডিয়ান ওয়েলসের শেষ চারে উঠেন কাসাতকিনা। সেমির ম্যাচেও ভেনাসকে চমকে দেয়ার অপেক্ষাতে ছিলেন তিনি। ঠিকই ভেনাসকে চমকে দিয়েছেন কাসাতকিনা।

    তাই শেষ চার থেকে বিদায় নিয়ে হতাশ ভেনাস। তিনি বলেন, ‘এভাবে হারাটা সত্যিই লজ্জার। আমার খেলাতে অনেক ভুল ছিলো। তবে কাসাতকিনা ভালো খেলেছে। এজন্য তাকে অভিনন্দন।’

    ফাইনালে নয়, ভেনাসকে হারাতে পেরে দারুণ আনন্দিত কাসাতকিনা, ‘ফাইনালে উঠতে পারবো ভাবিনি। ঠিক তেমনি ভেনাসকে হারাতে পারবো তাও ভাবিনি। ফাইনালের চেয়ে ভেনাসকে হারানোটাই আমার কাছে বড় অর্জন। কারণ ভেনাস অনেক অভিজ্ঞতাসম্পন্ন খেলোয়াড়। তার বিপক্ষে জয় সত্যিই অনেক বড় ব্যাপার।’

    ২০০১ সালের আসরে সেমিফাইনালে উঠলেও খেলা হয়নি ভেনাসের। ইনজুরির কারণে সেমিফাইনালের ম্যাচ থেকে নিজেকে সরিয়ে নেন ভেনাস। ওই আসরে সেমিফাইনালে তার প্রতিপক্ষ ছিলেন ছোট বোন সেরেনা উইলিয়ামস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...