সেরা খেলোয়াড়দের পুরস্কৃত করলো বিকেএসপি – BD Sports 24
  • সেরা খেলোয়াড়দের পুরস্কৃত করলো বিকেএসপি

    July 16th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    সাভার, ১৬ জুলাই: আজ সকালে বিকেএসপিতে ২০১৭ সালের ১৭ ক্রীড়া বিভাগের ২৭ জন সেরা খেলোয়াড়কে পুরস্কৃত করা হয়। ২০১৭ সালে বর্তমান প্রশিক্ষণার্থীদের মধ্যে যারা জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে অবদান রেখেছেন, এমনই ২৭ জনকে নির্বাচিত করা হয় সেরা খেলোয়াড় হিসেবে।

    প্রতিষ্ঠানের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. সামছুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সেরা খেলোয়াড়দের হাতে অর্থ পুরস্কার ও সনদ তুলে দেন। ১৭টি ক্রীড়া বিভাগের ১৭ জন ছেলে ও ১০ জন মেয়েকে প্রদান করা হয় এ পুরস্কার।

    পুরস্কার প্রাপ্তরা হলেন- আরচ্যারীতে মো. তামিমুল ইসলাম ও রাদিয়া আক্তার শাপলা, অ্যাথলেটিক্সে মো. হাসান মিয়া ও জান্নাতুল, বাস্কেটবলে মো. শাহিনুর রহমান, বক্সিংয়ে জান্নাতুল ফেরদৌস ও মো. আব্দুল জাব্বার, ক্রিকেটে আমিনুল ইসলাম বিপ্লব ও নাহিদা আক্তার, ফুটবলে মো. রহমত মিয়া ও আঁখি খাতুন, জিমন্যাস্টিক্সে মো. শিশির আহমেদ ও নূর আক্তার বানু, হকিতে মো. আরশাদ হোসেন, জুডোতে ডসুইশিং চৌধুরী কান্তা ও ক্য ক্য মারমা, কারাতে জর্জিস আনোয়ার নাঈম, শ্যূটিংয়ে অর্নব শারার লাদিফ ও তুরিং দেওয়ান, সাঁতারে মো. আরিফুল হক ও সুরাইয়া আক্তার, টেবিল টেনিসে মো. রিফাত মাহমুদ সাব্বির, তায়কোয়ানডোতে মো. মামুনুর রশিদ, টেনিসে মো. জুবায়েদ হোসেন ও জেরিন সুলতানা জলি, ভলিবলে মো. জাবির বিন কবির এবং উশুতে মো. ওমর ফারুক।

    পুরস্কার প্রদান অনুষ্ঠানে বিকেএসপির ঊর্ধ্বতন কর্মকর্তাগণ ছাড়াও শিক্ষক, প্রশিক্ষক ও প্রশিক্ষণার্থীরা উপস্থিত ছিলেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা