সোমবার রাতে ভারত যাচ্ছে মহিলা হ্যান্ডবল দল – BD Sports 24
  • সোমবার রাতে ভারত যাচ্ছে মহিলা হ্যান্ডবল দল

    August 17th, 2019

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৭ আগস্ট: অষ্টম এশিয়ান ওমেন্স ইয়ুথ চ্যাম্পিয়নশিপে অংশ নিতে আগামী ১৯ আগস্ট সোমবার রাতে ভারত যাচ্ছে বাংলাদেশ মহিলা হ্যান্ডবল দল। সোমবার রাত ০৯.১০টায় ভারতের উদ্দেশে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করবে ১৮ সদস্যের বাংলাদেশ মহিলা হ্যান্ডবল দলটি।

     

    আগামী ২১-৩০ আগস্ট ভারতের জয়পুরে এই চ্যাম্পিয়নশিপ অনুষ্ঠিত হবে। ১০টি দল দু’টি গ্রুপে ভাগ হয়ে চ্যাম্পিয়নশিপে লড়বে। বাংলাদেশ গ্রুপ-‘এ’-তে শক্তিশালী দক্ষিণ কোরিয়া, জাপান, উজবেকিস্তান ও চাইনিজ তাইপের মোকাবেলা করবে। ‘বি’ গ্রুপে রয়েছে-ভারত, চীন, কাজাখিস্তান, নেপাল এবং মঙ্গোলিয়া।

     

    এ উপলক্ষে আজ দুপুরে বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশন কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিস্তারিত তুলে ধরেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ  সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর।

    তিনি জানান, ১৮ সদস্যের দলে ১৪ জন খেলোয়াড় ও ৪ জন কোচ-কর্মকর্তা রয়েছেন। তিনি বলেন, গত মাসের ১৬ তারিখ থেকে অনুশীলন শুরু করেছে দলটি। এক মাসের অনুশীলনে চ্যাম্পিয়নশিপে অংশ নিতে যাচ্ছে দলটি। বাংলাদেশের গ্রুপে সবক’টি দলই শক্তিশালী।

     

    তিনি বলেন, ২১ আগস্ট উদ্বোধনী দিনে বাংলাদেশ দক্ষিণ কোরিয়ার মুখোমুখি হবে। এছাড়া আগামী ২৩ আগস্ট জাপান, ২৫ আগস্ট চাইনিজ তাইপে এবং ২৬ আগস্ট উজবেকিস্তানের মোকাবেলা করবে বাংলাদেশ।

    দলের কোচ মো: তৌহিদুর রহমান বলেন, সবক’টি খেলায়ই তার দল ভালো খেলার চেষ্টা করবে। তিনি বলেন, আমাদের গ্রুপে দক্ষিণ কোরিয়া, জাপান, চাইনিজ তাইপে অনেক শক্তিশালী দল। এই গ্রুপের অপর দল উজবেকিস্তানের বিপক্ষে জয়ের কথা জানান তিনি।

     

    যুব ও ক্রীড়া সচিব ড. মো: জাফর উদ্দিন, বাংলাদেশ যুব দলের ম্যানেজার নূরুল হক বিশ্বাস, প্রশিক্ষক তৌহিদুর রহমান এবং অধিনায়ক আলপনা আক্তার সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

     

    ১৮ সদস্যের বাংলাদেশ মহিলা হ্যান্ডবল দল:

    সৈয়দা তাসলিমা আক্তার-দলনেতা; নূরুল হক বিশ্বাস-ম্যানেজার; মো: তৌহিদুর রহমান-প্রশিক্ষক; মো: নুরুল ইসলাম-বি.এইচ.এফ অফিসিয়াল। খেলোয়াড়রা হলেন- আলপনা আক্তার (অধিনায়ক), খাদিজা খাতুন (সহ-অধিনায়ক), মোসা: সানজিদা আক্তার, সুমাইয়া বানু, মোসা: আছিয়া আক্তার, মোসা: ইসরাত জাহান, ফৌজিয়া রহমান তরু, পান্না আক্তার বর্ষা, সুবর্ণা আক্তার স্বর্ণা, স্মৃতি আক্তার, নাজনিন নাহের, শারমিন আক্তার রুপা, বেবী আক্তার ও মোসা: মিষ্টি খাতুন।

    আগামী  ৩১ আগস্ট দেশে ফিরবে বাংলাদেশ মহিলা হ্যান্ডবল দল।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা