সোহেল চৌধুরী চ্যাম্পিয়ন – BD Sports 24
  • সোহেল চৌধুরী চ্যাম্পিয়ন

    February 24th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২৪ ফেব্রুয়ারি: আন্তর্জাতিক মাতৃভাষা দিবস রেপিড রেটিং দাবায় চ্যাম্পিয়ন হয়েছেন তিতাস ক্লাবের ক্যান্ডিডেট মাস্টার সোহেল চৌধুরী। সাত খেলায় ৬ পয়েন্ট পেয়ে শিরোপা জয় করেন তিনি।

    সমান সাত খেলায় সমান ৬ পয়েন্ট পেয়ে টাইব্রেকিংএ সোহেল চ্যাম্পিয়ন এবং আবু হানিফ রানারআপ হন। গতকাল শুক্রবার আজমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় হলরুমে দিনব্যাপী আয়োজিত এই প্রতিযোগিতায় সারাদেশ থেকে ৬১ জন দাবাড়ু অংশগ্রহণ করেন।

    ৫.৫ পয়েন্ট পেয়ে তৃতীয় হন সাবেক জাতীয় দাবাড়ু আমিনুল ইসলাম পলাশ। ৫ পয়েন্ট করে পেয়ে টাইব্রেকিংএ চতুর্থ থেকে দশম হন যথাক্রমে মোঃ আব্দুর রউফ, গিয়াসউদ্দিন আহমেদ মিঠু, জাতীয় দাবাড়ু ফিদে মাস্টার সৈয়দ মাহফুজুর রহমান ইমন, ফিরোজ আহমেদ, ফয়সাল হোসেন, আনিসুজ্জামান মল্লিক এবং মোঃ মুজিবুর রহমান।

    অনূর্ধ্ব-১৬ এবং মহিলা বিভাগে চ্যাম্পিয়ন হন যথাক্রমে মাহফুজুর রহমান সাইফ এবং তাসমিয়া তারান্নুম অর্পা। সেরা নন-রেটেড দাবাড়ুর পুরস্কার পান আবুল বাশার। উত্তরা সেন্ট্রাল চেস ক্লাব ক্যাটাগরিতে পুরস্কার পান আনিসুজ্জামান মল্লিক, হাফেজ ইকরামুজ্জামান, মোঃ মুরাদ হোসেন এবং শাওন মোস্তফা প্রধান।

    খেলাশেষে সন্ধ্যায় উত্তরা সেন্ট্রাল চেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি কবি ও ছড়াকার রাহাত হোসেনের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি উত্তরা পূর্ব ও পশ্চিম থানা মুক্তিযোদ্ধা কমান্ডার এবং মালেকাবানু আদর্শ বিদ্যানিকেতনের প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন আহমেদ বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন এমারত বিল্ডার্স এন্ড ডেভেলপার্সের ব্যবস্থাপনা পরিচালক হাসান মাহমুদ রোজেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...