স্কুল ফুটবল আয়োজনে বাফুফে-প্রাণ চুক্তি স্বাক্ষর – BD Sports 24
  • স্কুল ফুটবল আয়োজনে বাফুফে-প্রাণ চুক্তি স্বাক্ষর

    April 12th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১২ এপ্রিল: জাতীয় স্কুল ফুটবল টুর্নামেন্ট আয়োজনে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে প্রাণ ডেইরি মিল্ক লি:। আগামী মাসের দ্বিতীয় সপ্তাহ থেকে শুরু হয়ে এই টুর্নামেন্ট। এর ফলে ৪ বছর পর স্কুল ফুটবল টুর্নামেন্ট আলোর মুখ দেখছে। এর আগে ২০১৩ সালে শেষবার ইসলামী ব্যাংকের সহায়তায় স্কুল ফুটবল আয়োজন করেছিল বাফুফে।

    আজ দুপুরে বাফুফে ভবনের কনফারেন্স রুমে বাফুফে ও প্রাণ ডেইরি মিল্ক লি:-এর মধ্যে এই টুর্নামেন্ট আয়োজনে চুক্তি স্বাক্ষরিত হয়। বাফুফের পক্ষে বাফুফের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী এবং প্রাণ ডেইরি মিল্ক লি:-এর পক্ষে জিএম (অপারেশন্স) রাজিব ইবনে ইসলাম চুক্তিতে স্বাক্ষর করেন।

    বাফুফে সদস্য ও জাতীয় স্কুল ফুটবল কমিটির চেয়ারম্যান বিজন বড়ুয়া, ডেপুটি চেয়ারম্যান জালাল উদ্দিন জালু, বাফুফে সাধারণ সম্পাদক মোঃ আবু নাইম সোহাগ, প্রাণ ডেইরি লিঃ এর ক্যাটাগরি ম্যানেজার মাকসুদুর রহমান এবং গুড লাক স্টেশনারীর ব্রান্ড ম্যানেজার আহ্সানুজ্জামান খান এ সময় উপস্থিত ছিলেন।

    জাতীয় স্কুল ফুটবল কমিটির চেয়ারম্যান বিজন বড়ুয়া জানান, প্রথম পর্বের খেলাসমূহ সারাদেশের সাতটি ভেন্যুতে অনুষ্ঠিত হবে। ৬৪ জেলার ৫৬টি দল এখন অবধি অংশগ্রহণের কথা জানিয়েছে। প্রতিটি ভেন্যুর দলসমূহকে দুটি গ্রুপে ভাগ করে লিগ পদ্ধতিতে খেলা হবে। প্রতিটি ভেন্যু চ্যাম্পিয়ন এবং ঢাকার দুটিসহ মোট ৮টি দল চূড়ান্ত পর্বে খেলার যোগ্যতা অর্জন করবে। চূড়ান্ত পর্বের খেলা ঢাকার দুটিতে ভেন্যুতে অনুষ্ঠিত হবে।

    তিনি জানান, অংশগ্রহণকারী দলসমূহকে পার্টিসিপেশন মানি, সকল খেলোয়াড়দের জার্সি, প্যান্ট, সকস্ এবং খেলা চলাকালীন খেলোয়াড়দের প্রাণ বেভারেজ প্রদান করা হবে।

    ভেন্যুগুলো হলো: ঢাকা, সাতক্ষীরা, সিলেট, রংপুর, বরিশাল, রাজশাহী এবং চট্টগ্রাম অথবা ফেনী।

    বাফুফে সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী বলেন, স্কুল ফুটবল আয়োজনে প্রাণ ডেইরি মিল্ক সহায়তার হাত বাড়িয়ে দেয়ায় আমি তাদের ধন্যবাদ জানাচ্ছি।  বিশ্বকাপ ফুটবল শুরুর আগেই চূড়ান্ত পর্বের খেলা শেষ করার তাগিদ দেন তিনি।

    প্রাণ ডেইরি মিল্ক লি:-এর জিএম (অপারেশন্স) রাজিব ইবনে ইসলাম বলেন, বাফুফের সাথে এমন একটি কর্মকাণ্ডে অংশগ্রহণ করতে পেরে আমরা নিজেদের ধন্য মনে করছি। আমি আশা করবো এই স্কুল ফুটবল টুর্নামেন্টের মাধ্যমে ভবিষ্যতের সালাম মুর্শেদীরা বেরিয়ে আসবে। তিনি এই টুর্নামেন্ট সফলভাবে আয়োজনে সকলের সহযোগিতা কামনা করেন। ভবিষ্যতেও স্কুল ফুটবল আয়োজনে পৃষ্ঠপোষকতা অব্যাহত রাখার ঘোষণা দেন তিনি।

    বাফুফে সাধারণ সম্পাদক মো: আবু নাইম সোহাগ বলেন, এ বছরের শেষ দিকে আমরা আবারও স্কুল ফুটবল টুর্নামেন্ট আয়োজন করব। প্রতি বছর যাতে এই টুর্নামেন্ট করা যায় সেই চেষ্টা আমরা করে যাচ্ছি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০