স্কুল হ্যান্ডবলের বালকে রেসিডেন্সিয়াল ও বালিকায় ভিকারুননিসা চ্যাম্পিয়ন – BD Sports 24
  • স্কুল হ্যান্ডবলের বালকে রেসিডেন্সিয়াল ও বালিকায় ভিকারুননিসা চ্যাম্পিয়ন

    March 7th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৭ মার্চ: অনূর্ধ্ব-১৪ স্কুল হ্যান্ডবলের বালকে ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজ এবং বালিকায় ভিকারুননিসা নুন স্কুল এন্ড কলেজ চ্যাম্পিয়ন হয়েছে।

    আজ বিকেলে হ্যান্ডবল স্টেডিয়ামে বালক বিভাগের ফাইনালে ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজ ১৮-১০ গোলে শহিদ পুলিশ স্মৃতি কলেজকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। অপরদিকে শহিদ পুলিশ স্মৃতি কলেজ বালক বিভাগে রানার্স আপ হয়। বিজয়ী দল প্রথমার্ধে ১০-০৫ গোলে এগিয়ে ছিলো। বিজয়ী দলের পক্ষে মেহেদি ৫টি, আরেফিন ও মমিনুল মমিনুল  ৪টি করে এবং বিজিত দলের শফিকুর ৫টি গোল করে।

    একই মাঠে বালিকা বিভাগের ফাইনালে ভিকারুননিসা নুন স্কুল এন্ড কলেজ ১৯-০৪ গোলে শহীদ বীর উত্তম আনোয়ার কলেজকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। অপরদিকে শহীদ বীর উত্তম আনোয়ার কলেজ রানার্স আপ হয়। বিজয়ী দল প্রথমার্ধে ০৭-০২ গোলে এগিয়ে ছিলো। বিজয়ী দলের পক্ষে সাদিয়া ৮টি, কাশফিয়া ০৫টি করে গোল করে এবং বিজিত দলের মাবসুরা ০২টি গোল করে।

    এর আগে সকালে বালক বিভাগের প্রথম সেমিফাইনালে ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজ ২৭-০৪ গোলে ধানমন্ডি টিউটেরিয়ালকে পরাজিত করে ফাইনালে পৌঁছে। দ্বিতীয় সেমিফাইনালে শহিদ পুলিশ স্মৃতি কলেজ ১১-০৫ গোলে স্কলাসটিকা উত্তরাকে পরাজিত করে ফাইনালে ওঠে।

    বালক বিভাগে স্কলাসটিকা উত্তরা ১৭-০৩ গোলে ধানমন্ডি টিউটেরিয়ালকে পরাজিত করে ৩য় স্থান অর্জন করে।

    বালিকা বিভাগের প্রথম সেমিফাইনালে ভিকারুননিসা নুন স্কুল এন্ড কলেজ ২১-০৩ গোলে স্কলাসটিকা উত্তরাকে পরাজিত করে ফাইনালে ওঠে।

    দ্বিতীয় সেমিফাইনালে শহীদ বীর উত্তম আনোয়ার কলেজ ০৯-০২ গোলে হিড ইন্টারন্যাশনালকে পরাজিত করে ফাইনালে পৌঁছে।

    বালিকা বিভাগে স্কলাসটিকা উত্তরা ০৭-০৬ গোলে হিড ইন্টারন্যাশনালকে পরাজিত করে ৩য় স্থান অর্জন করেন।

    বিকেলে ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা বিজয়ী ও বিজিতদের মাঝে পুরস্কার প্রদান করেন। বিশেষ অতিথি ছিলেন সাখাওয়াত আহমেদ, হেড অব মার্কেটিং প্রাণ কনফেকশনারী লি:।

    অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সভাপতি একেএম নূরুল ফজল বুলবুল। ফেডারেশনের সাধারন সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান মাসুম সামিয়া শিলা এবং টুর্নামেন্ট কমিটির সম্পাদক আয়শা জামান খুকীসহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাগণ এ সময় উপস্থিত ছিলেন।

    বালক বিভাগে ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজ-এর আরেফিন জার্সি নং-১০ সেরা খেলোয়াড় এবং বালিকা বিভাগে ভিকারুননিসা নুন স্কুল এন্ড কলেজ-এর কাশফিয়া জার্সি নং-০৭ সেরা খেলোয়াড়ের পুরস্কার পান।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা