স্টোকসের সেঞ্চুরিতে সহজ জয় রাজস্থানের – BD Sports 24
  • স্টোকসের সেঞ্চুরিতে সহজ জয় রাজস্থানের

    October 26th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    আবুধাবি, ২৬ অক্টোবর: ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকসের সেঞ্চুরিতে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ৮ উইকেটের সহজ জয় পেয়েছে রাজস্থান রয়্যালস। মুম্বাইয়ের করা ১৯৫ রানের জবাবে বেন স্টোকসের হার না মানা ১০৭ রানের কল্যাণে ১০ বল বাকি থাকতেই ২ উইকেটে ১৯৬ রান স্কোরবোর্ডে জমা করে রাজস্থান। সেইসাথে ৮ উইকেটের সহজ জয় নিয়ে মাঠ ছাড়ে রাজস্থান।

     

    গতরাতে আবুধাবিতে টস জিতে প্রথমে ব্যাট করতে নামে মুম্বাই। মুম্বাইয়ের উপরের সারির ব্যাটসম্যানরা বড় ইনিংস খেলতে ব্যর্থ হন। তবে ১৩তম ওভার শেষে ছয় নম্বরে ব্যাট হাতে নেমে ঝড় তুলেন মুম্বাইয়ের হার্ডিক পান্ডিয়া।

     

    ১৯তম ওভার শেষে পান্ডিয়ার রান ছিলো ১৬ বলে ৩৪। শেষ ওভারে ২৬ রান নেন পান্ডিয়া। ৩টি ছক্কা ও ২টি চার মারেন তিনি। বোলার ছিলেন পেসার কার্তিক তিয়াগি। শেষ পর্যন্ত ২১ বলে ২টি চার ও ৭টি ছক্কায় অপরাজিত ৬০ রান করেন পান্ডিয়া। যার সুবাদে ২০ ওভারে ৫ উইকেটে ১৯৫ রানের বড় সংগ্রহ পায় মুম্বাই।

     

    জয়ের জন্য ১৯৬ রানের লক্ষ্যে ৫ ওভারের মধ্যে ২ উইকেট হারায় রাজস্থান। তখন রান ছিলো ৪৪। শুরুতে ধাক্কা খেলেও, মুম্বাই বোলারদের উপর ঝড় বইয়েছেন ওপেনার স্টোকস ও সাঞ্জু স্যামসন। ৮২ বলে অবিচ্ছিন্ন ১৫২ রানের জুটি গড়ে রাজস্থানকে দারুণ এক জয়ের স্বাদ দেন তারা। ১৪টি চার ও ৩টি ছক্কায় ৬০ বলে নিজের ইনিংসটি সাজান স্টোকস। ৫৯ বলে আইপিএলে নিজের দ্বিতীয় সেঞ্চুরি পূর্ণ করেন ম্যাচ সেরা স্টোকস। ৪টি চার ও ৩টি ছক্কায় ৩১ বলে অপরাজিত ৫৪ রান করেন স্যামসন।

     

    এই জয়ে প্লে-অফের আশা টিকে রইলো রাজস্থানের। ১২ খেলায় ৫ জয়ে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের ষষ্ঠস্থানে রাজস্থান। ১১ ম্যাচে ৭ জয়ে ১৪ পয়েন্ট নিয়ে রান রেটে এগিয়ে টেবিলের শীর্ষে মুম্বাই। সমান ১৪ করে পয়েন্ট আছে দিল্লি ক্যাপিটালস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুরও।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...