স্পিনার নাজমুলের হাতে ২৫ সেলাই – BD Sports 24
  • স্পিনার নাজমুলের হাতে ২৫ সেলাই

    August 7th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৭ আগস্ট ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ নির্ধারণী তৃতীয় টি-২০ ম্যাচে চোট পাওয়া বাংলাদেশি বাঁহাতি স্পিনার নাজমুল ইসলাম অপুর হাতে ২৫টি সেলাই দিতে হয়েছে। মঙ্গলবার বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছেন, তালুর উল্টোপিঠে চার জায়গায় ক্ষত হওয়ায় এত বেশি সেলাই লেগেছে তার।

    দেশে ফিরে তিন সপ্তাহ বিশ্রামে থাকবেন নাজমুল। দেবাশীষ চৌধুরী জানান, সেলাই খোলার পর বোঝা যাবে কতদিন তাকে মাঠের বাইরে থাকতে হবে তাকে।

    চার জায়গায় ক্ষত হলেও নাজমুলের হাতে চিড় না থাকায় খুব বেশি শঙ্কা দেখছেন না বিসিবির চিকিৎসক। একটি ক্ষত কেবল আঙুলের জয়েন্টের কাছে।

    ‘এক্সরের মাধ্যমে দেখা গেছে নাজমুলের হাড়ে কোনো ইনজুরি হয়নি। শুধুমাত্র সফট টিস্যু ইনজুরি। আপাতত সেলাই করা হয়েছে। বেশ কিছু সেলাই করতে হয়েছে। এর মধ্যে তিনটা ক্ষত খুব একটা সমস্যা করবে না। একটা ক্ষত যেহেতু জয়েন্টের ওপরে, সেটা সারতে একটু সময় লাগতে পারে। আপাতত দুই থেকে তিন সপ্তাহের বিশ্রাম নেয়ার পর আমরা সেলাই কাটবো। এরপর বোঝা যাবে কতোটা সময় লাগতে পারে।’

    সোমবার ফ্লোরিডায় সিরিজের শেষ ম্যাচে নিজের প্রথম ওভারে তৃতীয় বলটি করার পর সিঙ্গেলস আটকাতে ডান দিকে ডাইভ দেন নাজমুল। নন স্ট্রাইকিং প্রান্তে থাকা ক্যারিবীয় ওপেনার চাদউেইক ওয়ালটনের ব্যাটসম্যানের জুতোর পারায় ক্ষত-বিক্ষত হয় নাজমুলের বাঁ-হাতের তালুর উপরের অংশ।

    জুতোর স্পাইকে থেঁতলে যাওয়া হাত নিয়ে আর বোলিং করতে পারেননি নাজমুল। এ ঘটনায় মাঠের বাইরে চলে যেতে হয় তাকে। এর পরপরই হাসপাতালে ভর্তি হন নাজমুল। এক্স-রে রিপোর্ট পাওয়ার পর তার হাতে করা হয় ২৫টি সেলাই।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা