স্বাধীনতা কাপ টুর্নামেন্টের ‘লোগো’ উন্মোচন – BD Sports 24
  • স্বাধীনতা কাপ টুর্নামেন্টের ‘লোগো’ উন্মোচন

    January 15th, 2018

    ক্রীড়া প্রতিবেদক :
    বাংলাদেশ ফুটবল ফেডারেশন ভবনে আজ সোমবার স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টের ‘লোগো’ উন্মোচন করা হয়েছে। শুধু তাই নয়, একই সাথে আগামীকাল মঙ্গলবার থেকে শুরু হতে যাওয়া এ টুর্নামেন্টের অংশগ্রহণকারী ১২টি দলের কোচ ও ম্যানেজাররা তাদের প্রস্তুতি এবং লক্ষ্য তুলে ধরেন।

    লোগো উন্মোচন অনুষ্ঠানে বাফুফে সিনিয়র সহসভাপতি আব্দুস সালাম মুর্শেদী, কার্যনির্বাহী সদস্য সত্যজিৎ দাশ রূপু, মো. ফজলুর রহমান বাবুল ও সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ, ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডাইরেক্টর স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার এফএম ইকবাল বিন আনোয়ার ডন, কো-স্পন্সর প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এন্ড ব্রাঞ্চ ম্যানেজার সিফাত আহমেদ চৌধুরী, সেইলর-ইপিলিয়ন গ্রুপের সিনিয়র এক্সিকিউটিভ মার্কেটিং মাশরুর রহমান এবং ট্রেজার সিকিউরিটি লিমিটেডের সিনিয়র এক্সিকিউটিভ একেএম নজরুল ইসলাম উপস্থিত ছিলেন।

    স্বাধীনতা কাপ টুর্নামেন্টে পার্টিসিপেশন মানি হিসেবে অংশগ্রহণকারী প্রতিটি ক্লাবকে দুই লক্ষ টাকা করে দেওয়া হচ্ছে। চ্যাম্পিয়ন দল পাঁচ লক্ষ টাকা এবং রানার্স আপ দল পাবে তিন লক্ষ টাকা ও ফেয়ার প্লে দলকে ট্রফি প্রদান করা হবে। এছাড়াও টুর্নামেন্টে সর্বোচ্চ গোলদাতাকে ১টি ফ্রিজ, ফাইনালে সেরা খেলোয়াড়কে ২৮ ইঞ্চি এলইডি টিভি এবং টুর্নামেন্টের সেরা খেলোয়াড়কে ১টি ফ্রিজ পুরস্কৃত করা হবে।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা