স্মিথ, ওয়ার্নার ও ব্যানক্রফটকে দলে টানতে আগ্রহী সারে – BD Sports 24
  • স্মিথ, ওয়ার্নার ও ব্যানক্রফটকে দলে টানতে আগ্রহী সারে

    April 18th, 2018

    স্পোর্টস রিপোর্টার, বিডিস্পোর্টস২৪ ডটকম
    সিডনি, ১৮ এপ্রিল, ২০১৮ : ইংলিশ কাউন্টি দল সারে বল টেম্পারিংয়ের দায়ে নিষিদ্ধ হওয়া অস্ট্রেলিয়ার তিন ক্রিকেটার স্টিভ স্মিথ, ডেভিড ওয়ার্নার ও ক্যামেরন ব্যানক্রফটকে দলে টানতে আগ্রহ প্রকাশ করেছে।

    গত মাসে দক্ষিণ আফ্রিকা সফরে তৃতীয় টেস্টে বল টেম্পারিং কেলেঙ্কারির দায়ে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) স্মিথ ও ওয়ার্নার এক বছর ও ব্যানক্রফটকে নয় মাসের জন্য নিষিদ্ধ করে। এ তিন জনকে অস্ট্রেলিয়ার ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রিকেটে নিষিদ্ধ করা হয়।

    কিন্তু কাউন্টি দল সারের কোচ ডি ভেনুটো বলেছেন নিষিদ্ধ তিন জনের সঙ্গেই তিনি চুক্তি করতে চান। তবে তারা ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) অনুমতি সাপেক্ষে ইংল্যান্ডে খেলতে পারবেন।

    উল্লেখ্য ১৯৯৭ সালে অস্ট্রেলিয়ার হয়ে নয়টি ওয়ানডে খেলা ও দলটির এক সময়ের ব্যাটিং কোচ মনে করছেন এ তিন খেলোয়াড় যথেষ্ট শাস্তি পেয়েছেন। ২০১৬ সাল পর্যন্ত অস্ট্রেলিয়া দলের ব্যাটিং কোচের দায়িত্ব পালন করা স্মিথ ও ওয়ার্নারের সঙ্গে ঘনিষ্ট সম্পর্ক থাকা ভেনুটো সিডনি মর্নিং হেরাল্ড পত্রিকাকে বলেন, ‘একজন অস্ট্রেলিয়ানের দৃষ্টি থেকে দেখলে যে কোন পর্যায়ে ক্রিকেট খেলাটা সম্ভবত তাদের জন্য গুরুত্বপূর্ণ।’

    ‘ইংল্যান্ডে তাদের খেলতে অনুমতি দেয়া হবে কিনা আমি জানি না।’ তিনি বলেন, ‘তাদের দেয়া শাস্তি অনুযায়ী তারা অস্ট্রেলিয়ায় ঘরোয়া ক্রিকেট খেলতে পারবে না আমি জানি। কিন্তু তারা যদি ক্রিকেট খেলার মত সঠিক মানসিক অবস্থায় থাকেন ও ইসিবি অনুমতি দেয় তবে বিশ্বের সেরা কয়েকজন খেলোয়াড়কে দলে ভেড়াতে চাই।’

    বিডিস্পোর্টস২৪ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা