স্মিথ-লাবুশানে ফিফটিতে প্রথম দিনটি অস্ট্রেলিয়ার – BD Sports 24
  • স্মিথ-লাবুশানে ফিফটিতে প্রথম দিনটি অস্ট্রেলিয়ার

    December 26th, 2019

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    মেলবোর্ন, ২৬ ডিসেম্বর: নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টেস্টের প্রথম দিনে স্মিথ ও লাবুশানের ফিফটিতে প্রথম দিনটি নিজেদের করে নিয়েছে স্বাগতিক অস্ট্রেলিয়া। প্রথম দিন শেষে ৯০ ওভারে তাদের সংগ্রহ ৪ উইকেটে ২৫৭ রান। স্টিভেন স্মিথ ৭৭ এবং ট্রাভিস হেড ২৫ রানে অপরাজিত রয়েছেন।

     

    মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ১ রানেই প্রথম উইকেট হারায় অস্ট্রেলিয়া। কিউই পেসার ট্রেন্ট বোল্ট-এর অসাধারণ ডেলিভারিতে বোল্ড হয়ে সাজঘরে ফিরেন ওপেনার জো বার্নস। রানের খাতা খুলতে পারেননি তিনি।

     

    দ্বিতীয় উইকেটে অপর ওপেনার ডেভিড ওয়ার্নার ও লাবুশানে ৬০ রানের পার্টনারশিপ গড়েন। ওয়ার্নার ৪১ রান করে নেল ওয়াগনারের বলে টিম সাউদির হাতে ধরা পড়ে প্যাভিলিয়নে ফেরত যান।

     

    তৃতীয় উইকেটে লাবুশানে ও স্টিভেন স্মিথ ৮৩ রানের পার্টনারশিপ গড়েন। লাবুশানে ক্যারিয়ারের সপ্তম ফিফটির দেখা পান আজ। ৬৩ রান করে কলিন ডি গ্রান্ডহোমের বলে বোল্ড হয়ে বিদায় নেন লাবুশানে।

     

    চতুর্থ উইকেট জুটিতে স্মিথ ম্যাথু ওয়েডকে সাথে নিয়ে ৭২ রানের আরও একটি পার্টনারশিপ গড়েন। কলিন ডি গ্রান্ডহোমের বলে উইকেটের পেছনে বিজে ওয়াটলিংয়ের হাতে ধরা পড়ে বিদায় নেন ম্যাথু ওয়েড। ৩৮ রান আসে তার ব্যাট থেকে।

     

    পঞ্চম উইকেটে স্টিভেন স্মিথ ও ট্রাভিস হেড ৪১ রানের অবিচ্ছিন্ন পার্টনারশিপ গড়ে প্রথম দিনটি পার করে দেন। ততক্ষণে স্কোরবোর্ডে জমা হয়ে গেছে ৯০ ওভার মোকাবেলায় ২৫৭ রান।

     

    কিউই বোলারদের মধ্যে গ্রান্ডহোম দু’টি এবং ট্রেন্ট বোল্ট ও নেল ওয়াগনার একটি করে উইকেট নেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...